রবিবার, মে ১৯, ২০২৪
spot_img

নারায়ণগঞ্জে শামীম-আইভী একসাথে, কথা হলো নানা বিষয়ে

সংবাদ সিক্সটিনঃ নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নগর ভবন ও রাসেল পার্কসহ বেশ কয়েকটি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন অনুষ্ঠানে দীর্ঘদিন পর একসাথে বসলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান ও সিটি মেয়র ডাক্তার সেলিনা হায়াৎ আইভী।

১৪ নভেম্বর মঙ্গলবার সকালে ভিডিও কনফারেন্সে সিটি করপোরেশনের ১০ টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন অনুষ্ঠান হয়। প্রকল্পগুলোর উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
এসময় একই সারিতে পাশাপাশি ছিলেন শামীম ওসমান ও সেলিনা হায়াৎ আইভি। একে অপরের সাথে কুশল বিনিময় করেন তারা। পরে নানা বিষয়ে দুজনের মাঝে কথোপকথন হয়। আরেক সংসদ সদস্য একেএম সেলিম ওসমানও তাদের সাথে কথা বলেন।

উন্নয়ন প্রকল্প উদ্বোধন অনুষ্ঠানে অংশ নেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান ও নারায়ণগঞ্জ-২ আসনের সাংসদ নজরুল ইসলাম বাবু ও নারায়নগঞ্জ-৩ আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকা । এসময় নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগের শীর্ষ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ভার্চুয়ালি অনুষ্ঠানে যোগ দিয়ে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নগর ভবন, শেখ রাসেল পার্ক, বঙ্গবন্ধুর স্মৃতি বিজড়িত পাইকপাড়া মিউচুয়েল ক্লাব, বাবুরাইল খাল পুনঃখনন ও সৌন্দর্যবর্ধন, সিদ্ধিরগঞ্জ খাল পুনঃখনন ও সৌন্দর্যবর্ধন, পাক-পাঞ্জাতন সিটি জামে মসজিদ, আলী আহাম্মদ চুনকা নগর পাঠাগার ও মিলনায়তন, কলরব কিন্ডারগার্টেন স্কুল, সিটি ওয়েলফেয়ার মাঠ, সোনাকান্দা মাঠসহ মোট ১০টি প্রকল্প উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়