রবিবার, মে ১৯, ২০২৪
spot_img

অবরোধে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যাত্রীর জন্য বাসের দীর্ঘ অপেক্ষা

সংবাদ সিক্সটিনঃ বিএনপিসহ সমমনা দলের ডাকা সারাদেশে চতুর্থ দফা অবরোধের শেষ দিনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জ অংশে যাত্রীর তুলনায় যানবাহনের চাপ বেশি দেখা গেছে। এর ফলে যানবাহনগুলোকে যাত্রীর জন্য দীর্ঘ অপেক্ষা করতে দেখা গেছে। এদিকে অবরোধের শেষ দিনে মহাসড়কে দূরপাল্লার যানবাহনও চলাচল করেছে।

১৩ নভেম্বর সোমবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড় ও সাইনবোর্ডে সরেজমিনে গিয়ে এমনই চিত্র লক্ষ্য করা যায়। টিকেট কাউন্টার থেকে শুরু বাসে কোনো যাত্রীর চাপ নেই। এর ফলে বাসের হেল্পারদের যাত্রীর জন্য হাকঁডাক করতে দেখা গেছে। এরপরও মিলছে না যাত্রীর দেখা।

জাহাঙ্গীর বেপারী নামের এক যাত্রী জানান, হাসপাতালে যাওয়ার উদ্দেশ্যে বের হয়েছি। সহজেই বাস পেলেও দীর্ঘক্ষণ একটি স্ট্যান্ডে দাঁড় করিয়ে রাখছে। এর ফলে যান চলাচল স্বাভাবিক থাকলেও কিছুটা ভোগান্তির শিকার হতে হচ্ছে।

বাসচালক আরিফ জানান, অবরোধের ভয়ে এতোদিন বাস নামাইনি। আজ নামিয়ে দেখি যাত্রী খুবই কম। তাই বিভিন্ন স্ট্যান্ডে যাত্রীর জন্য বারবার বাস থামাতে হচ্ছে। আব্দুর করিম নামের এক টিকেট বিক্রেতা জানান, আজ সকাল থেকে বসে আছি। এখনো পর্যন্ত আশানুরূপ টিকেট বিক্রি করতে পারি নি।

কাঁচপুর হাইওয়ে থানার শিমরাইল ক্যাম্পের টিআই একেএম শরফুদ্দিন জানান, যান চলাচল স্বাভাবিক রাখতে আমরা মহাসড়কে কাজ করে যাচ্ছি। সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা বলেন, এখনো পর্যন্ত কোথাও কোনো বিশৃঙ্খলার ঘটনা ঘটেনি। যেকোনো অরাজকতা ঠেকাতে আমরা সতর্ক অবস্থানে রয়েছি।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়