শনিবার, এপ্রিল ১৩, ২০২৪
spot_img

ইঞ্জিনিয়ার মাসুমের নেতৃত্বে শান্তি মিছিল ও অবস্থান কর্মসূচি

সংবাদ সিক্সটিনঃ বিএনপি-জামায়াতের ডাকা চতুর্থ দফায় ৪৮ ঘণ্টার অবরোধের প্রতিবাদে রোববার প্রথম দিনেই ঢাকা-চট্রগ্রাম মহাসড়ক ও ঢাকা-সিলেট মহাসড়কের কাঁচপুর ও মেঘনাঘাটসহ আশপাশের এলাকায় শান্তি মিছিল ও অবস্থান কর্মসূচি পালন করে আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের শতশত নেতাকর্মীরা।

সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম এর নেতৃত্বে এ অবস্থান কর্মসূচি ও শান্তি মিছিল অনুষ্ঠিত হয়। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগ নেতা ফিরোজ মোল্লা, ডাঃ আতিকুল্লাহ, আলী আকবর মেম্বার, সোনারগাঁও উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ, আরিফ হোসেন, হালিম মেম্বার, মোশারফ মেম্বার, যুবলীগ নেতা আনোয়ার হোসেনসহ আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের শতশত নেতাকর্মীরা।

অবস্থান কর্মসূচি ও শান্তি সমাবেশে সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন, বিএনপি-জামায়াতের ডাকা চতুর্থ দফায় ৪৮ ঘণ্টার অবরোধ জনগন প্রত্যাখান করেছে। এদেশের জনগন শান্তিপ্রিয়। তাই বিএনপি-জামায়াতের অগ্নিসংযোগ, মানুষ হত্যা, হরতাল, অবরোধ ও বিভিন্ন ধরনের নাশকতার বিরুদ্ধে এদেশের মানুষ সোচ্চার হয়েছে।

মানুষ প্রতিনিয়ত যানবাহন নিয়ে নির্বিঘ্নে দেশের বিভিন্নস্থানে চলাফেরা করছে। দেশের মানুষের নিরাপত্তা দিতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা সবসময় কাজ করছে। পাশাপাশি আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ সবসময় মহাসড়কে তাদের অবস্থান সক্রিয় ভাবে পালন করছে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়