শুক্রবার, মে ২৪, ২০২৪
spot_img

সাপাহারে যুবলীগের ৫১ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

নিখিল বর্মন, সাপাহার (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর সাপাহারে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৫১ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।

শনিবার সকাল সাড়ে ৮ টায় উপজেলা যুবলীগের আয়োজনে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধু ও যুবলীগের প্রতিষ্ঠাতা প্রয়াত শেখ ফজলুল হক মনি’র প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ এবং কেক কর্তনের মধ্য দিয়ে দিবসটির সূচনা করা হয়। বিকাল ৩ টায় সিএনবি ডাকবাংলো হতে একটি বর্ণাঢ্য র‍্যালি বের হয়ে সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জিরো পয়েন্টে গিয়ে শেষ হয়। র‍্যালি শেষে জিরো পয়েন্ট মুক্ত মঞ্চে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা যুবলীগ সভাপতি বকুল হোসেন। সভা সঞ্চালনা করেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আল ফারুক বাবু।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন নওগাঁ জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সোলাইমান আলী লিটন, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান হোসেন মন্ডল, সহ-সভাপতি সাজেদুল আলম, যুগ্ম সাধারন সম্পাদক ফজলে রাব্বি ফজলু, সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপজেলা যুবলীগ সভাপতি নইমুদ্দিন, সদস্য আবু এরফান, পাতাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম প্রমূখ।

এসময় উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের আওয়ামীলীগ, মহিলা আওয়ামীলীগ, যুব লীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে মুক্ত মঞ্চে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়