রবিবার, মে ১৯, ২০২৪
spot_img

সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীর মৃত্যু, আহত শিশু কন্যা

নিজস্ব প্রতিবেদকঃ নারায়ণঞ্জের রূপগঞ্জে পরিবার নিয়ে বাড়ী ফেরার পথে প্রাইভেটকারের ধাক্কায় সড়কে ছিটকে পড়ে মালবোঝাই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী স্বামী ও স্ত্রী মারা গেছেন। এসময় গুরুতর আহত হয় ছয় বছরের শিশু কন্যা তাহরিন জাহান ফাহা।

শুক্রবার রাত ৭ টার দিকে উপজেলার কাঞ্চন- রূপসী সড়কের গঙ্গানগর এলাকায় ঘটে এ মর্মান্ত্বিক দূর্ঘটনা। নিহতরা হলো নারায়ণগঞ্জে সোনারগাঁ পৌরসভার নয়ামাটি এলাকার ঠিকাদার নাজমুল ইসলাম বাবু (৩৪) ও তার স্ত্রী তাহমিনা আক্তার (৩০)।

নিহতের পরিবার ও প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার দুপুরে মোটরসাইকেল যোগে স্ত্রী ও একমাত্র শিশু কন্যাকে নিয়ে রূপগঞ্জের পূর্বাচলে বেড়াতে আসে সোনারগাঁয়ে নয়ামাটি এলাকার নাজমুল ইসলাম বাবু। সেখান থেকে বাড়ি ফেরার পথে রাত ৭ টার দিকে কাঞ্চন- রূপসী সড়কের গঙ্গানগর এলাকায় পৌছেলে একটি প্রাইভেটকার ওভারটেকিং করতে গিয়ে মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়।

এসময় মোটরসাইকেল থেকে তারা সড়কে ছিটকে পড়লে বিপরীত দিক থেকে আসা একটি মালবোঝাই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায় নাজমুল ইসলাম বাবু ও তার স্ত্রী তাহমিনা। গুরুতর আহত হয় তাদের একমাত্র শিশু কন্যা তাহরিন জাহান ফাহা।

স্থানীয়রা আহত শিশুকে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে।

রূপগঞ্জ থানার ওসি এএফএম সায়েদ বলেন, সড়ক দূর্ঘটনায় এক দম্পতি নিহত হয়েছে। লাশ উদ্ধার করে রূপঞ্জ থানায় আনা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়