রবিবার, মে ১৯, ২০২৪
spot_img

সোনারগাঁয়ে পুলিশের ভয়ে স্ট্রোক করে মাদক ব্যবসায়ীর মৃত্যু

সংবাদ সিক্সটিনঃ সাদা পোশাকে পুলিশের অভিযান কালে ভয়ে নুরুল ইসলাম (৬০) নামে এক মাদক ব্যবসায়ী স্ট্রোক করে মারা গেছেন। সোমবার (৬ নভেম্বর) সন্ধ্যা ৬ টার দিকে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা জামপুর ইউনিয়নের বুরুমদি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত নুরল ইসলামের মেয়ে মিথিলা আক্তার (২৬) জানান, আমরা সংসারে মোট ৫ বোন, কোন ভাই নেই, আমার বাবা অনেক আগে থেকেই অসুস্থ ছিলেন, কারণ তার বুকে ওপেন হার্ট সার্জারি করায় সব সময়ই তিনি অসুস্থ থাকতেন।

সোমবার সন্ধ্যায় সোনারগাঁ থানার জামপুর এলাকায় অবস্থিত তালতলা পুলিশ ফাঁড়ির এএসআই মো. ইলিয়াস হোসেনসহ সাদা পোশাকে আরো দুইজন কনস্টেবল সঙ্গে জামপুর ইউনিয়নের বুরুমদি এলাকায় মৃত ফালু মিয়ার ছেলে নুরুল ইসলামের বাড়িতে গিয়ে অভিযান চালায়।

এ সময় পুলিশ কোন মাদক দ্রব্য না পেয়েও তাকে আটক করতে চাইলে পুলিশের সাথে ধস্তাধস্তি করে। পুলিশ তার ঘরের ভেতরে গিয়ে তল্লাশী চালায়। ঘরের ভেতরে কিছু না পেয়ে পুলিশ চলে যাওয়ার কিছুক্ষণ পর স্ট্রোক করে তার মৃত্যু হয়। পরে পুনরায় ওই এএসআই ইলিয়াস তার বাড়িতে গেলে এলাকাবাসী ক্ষিপ্ত হয়। খবর পেয়ে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মো. মাহাবুব আলম সুমন ও নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।

সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মো. মাহাবুব আলম সুমন বলেন, মাদক ব্যবসায়ী নুরুল ইসলামের বাড়িতে পুলিশ যাওয়ার পর তিনি পুলিশ দেখে ভয়ে স্ট্রোক করে মারা যান। কারণ নুরুল ইসলাম দীর্ঘদিন যাবত অসুস্থ ছিলেন।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়