রবিবার, মে ১৯, ২০২৪
spot_img

অবরোধ সমর্থনে নারায়ণগঞ্জে খন্ডখন্ড মিছিল, গাড়ি ভাংচুর, সড়কে আগুন

নিজস্ব প্রতিবেদকঃ দ্বিতীয় দফায় ডাকা বিএনপি জামায়াতের ৪৮ ঘণ্টার অবরোধ সমর্থনে নারায়ণগঞ্জের বিভিন্ন স্থানে মিছিল থেকে ভাঙচুর ও অগ্নিসংযোগ করেছে বিএনপি’র নেতাকর্মীরা। ভাঙচুর করা হয়েছে সিটি কর্পোরেশনের ট্রাক সহ বেশ কয়েকটি যানবাহন।

৪ নভেম্বর রবিবার সকাল থেকে নারায়ণগঞ্জ শহর ও শহরতলীর বিভিন্ন স্থানে খন্ড খন্ড মিছিল বের করে বিএনপি নেতা কর্মীরা। কেউ কেউ সড়কে অগ্নিসংযোগ ও ভাংচুর করে সরে যায়। আবার অনেকেই সড়কে অবস্থান করে বেশ কিছু গাড়ি ভাঙচুর করে।

সকাল সাতটায় চাষাঢ়া আদমজী সড়কের তল্লা এলাকায় মিছিল বের করে মহানগর যুবদলের নেতাকর্মী। এ সময় তারা একটি প্রাইভেটকার ভাঙচুর করে সড়ক অবরোধ করে। পরে পুলিশ আসার পূর্বেই সড়ক ছেড়ে দেয় নেতাকর্মীরা। একই সময় বিএনপির নির্বাহী সদস্য ও সোনারগাঁ থানা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নান সমর্থকরা ঢাকা সিলেট মহাসড়কে জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি খায়রুল ইসলাম সজিবের নেতৃত্বে মিছিল বের করে। এ সময় সড়কে অগ্নিসংযোগ করে অবরোধ সমর্থনে স্লোগান বের করা হয়।

এদিকে সকাল সাড়ে ৮ টায় ঢাকা সিলেট মহাসড়কের রূপসী ও বরাব এলাকার মাঝামাঝি সড়কে সড়ক অবরোধ করে বিএনপি ও জামায়াতের নেতাকর্মীরা। তারা সড়কে অগ্নিসংযোগ করে সড়ক অবরোধ করে।

সকাল ৯ টার দিকে শহরের খানপুর এলাকায় ডিসি বাংলোর সামনে সিটি করপোরেশনের ময়লার ড্রাম ট্রাকে ভাংচুর চালানোর খবর পাওয়া যায়। তবে কে বা কারা এই ভাংচুর চালিয়েছে তা জানা যায়নি। অন্যদিকে অবরোধের আগের রাতেই নারায়ণগঞ্জের সাইনবোর্ড এলাকায় অনাবিল বাসে আগুনের ঘটনা ঘটে।

এই বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) চাইলাউ মারমা বলেন, ‘অবরোধে নাশকতা ঠেকাতে পুলিশের সতর্ক অবস্থান রয়েছে। গুরুত্বপূর্ণ পয়েন্টে পুলিশ মোতায়েন করা আছে। জেলাজুড়ে যানবাহন চলাচল স্বাভাবিক আছে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়