সোমবার, এপ্রিল ২২, ২০২৪
spot_img

সোনারগাঁয়ে সজিবের নেতৃত্বে অবরোধ সমর্থনে সড়কে আগুন ও বিক্ষোভ

সংবাদ সিক্সটিনঃ সরকারের পদত্যাগসহ একদফা দাবিতে বিএনপির ডাকে টানা ৭২ ঘণ্টার অবরোধ কর্মসূচির দ্বিতীয় দিনে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে এশিয়ান হাইওয়ে সড়কে আগুন জ্বালিয়ে যুবদলের নেতাকর্মীরা বিক্ষোভ করেছে।

জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি খাইরুল ইসলাম সজিবের নেতৃত্বে অবরোধের সমর্থনে বুধবার সকালে উপজেলার শিংলাবো এলাকায় এ বিক্ষোভ মিছিল করা হয়।এসময় যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নারায়ণগঞ্জ জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি খাইরুল ইসলাম সজিব বলেন, শান্তিপূর্ণ কর্মসূচিকে বাধা দিতে আওয়ামী লীগ ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা চেষ্টা চালিয়ে যাচ্ছে। মানুষের জীবন-জীবিকা রক্ষার স্বার্থে গণতন্ত্র পুনরুদ্ধারে একদফা দাবি আদায়ের লক্ষ্যে আয়োজিত ২৮ অক্টোবরের মহাসমাবেশে হামলা, নেতাকর্মীদের হত্যা, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ আন্দোলনরত বিভিন্ন দলের সহস্রাধিক নেতাকর্মীদের গ্রেফতার, বাড়ি বাড়ি তল্লাশি, হয়রানি ও নির্যাতনের প্রতিবাদে টানা তিন দিনের কর্মসূচি সফল করতে আমরা মাঠে রয়েছি।

খায়রুল ইসলাম সজিব বলেন, যতদিন পর্যন্ত এই ভোট চোর সরকারের পতন না হবে আগামী রাষ্ট্র নায়ক তারেক রহমানের নির্দেশে আমরা যে কোন কর্মসূচি পালন করবো। যত বেশি গ্রেফতার আর মামলা দেওয়া হোক না কেন আমরা তত বেশি আন্দোলনমুখী হবো। আমাদের আন্দোলন এসরকারের দালালরা দমাতে পারবেনা।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়