সোমবার, এপ্রিল ২২, ২০২৪
spot_img

সোনারগাঁয়ে এমপি খোকার নেতৃত্বে অবরোধ বিরোধী অবস্থান কর্মসূচি

সংবাদ সিক্সটিনঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অবরোধ’র ২য় দিনে বিএনপির অগ্নিসন্ত্রাস, নৈরাজ্য সৃষ্টি ও নির্বাচন বানচাল প্রতিবাদে স্থানীয় সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার নেতৃত্বে উপজেলা জাতীয় পার্টির কয়েক হাজার নেতাকর্মী অবস্থান ও বিক্ষোভ কর্মসূচি পালন করেছে।

১ নভেম্বর বুধবার সকাল থেকে সন্ধা পযর্ন্ত ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় এ অবস্থান কর্মসূচি পালন করা হয়। এসময় এমপি লিয়াকত হোসেন খোকা বলেন, রাজনীতি মানে বিশৃঙ্খলা নয়, রাজনৈতিক অর্থ গাড়ি পূড়ানো নয়, রাজনীতি মানে কর্মরত অফিসারদের হত্যা করা নয়। এটা একটা বিশৃঙ্খলা রাজনীতি, যা বিএনপি-জামায়াত সবসময়ই করে আসছে।

২০১৪ সালে করেছে, এর আগেও করেছিল। কিন্তু জনগণ শান্তিতে বসবাস করতে চায়। আমাদের মত রাজনৈতিক দল থেকে সাধারণ মানুষ চায় শান্তিতে বসবাস করতে। সাধারণ মানুষ কখনো হরতাল রাজনীতি, বিশৃঙ্খলা রাজনীতি, গাড়ি পোড়া রাজনীতি, সন্ত্রাসী রাজনীতি এটা জনগণ চায়না। জনগণ বিএনপি জামায়াতকে প্রত্যাখ্যান করেছে। যার প্রমাণ এই অবরোধ জনগণ সারা দেয়নি। আমরা শুধু এতটুকু জানি আমরা শান্তির রাজনীতি করি। বিএনপি জামায়াত ক্ষমতায় যাওয়ার জন্য বিশৃঙ্খলার রাজনীতি করে, দেশে অরাজকতা সৃষ্টি করে অবরোধ ও হরতাল করে ক্ষমতায় যাওয়ার স্বপ্ন দেখছে কিন্তু তাদের এই স্বপ্ন সার্থক হবে না। এ দেশের জনগণ তা মেনে নেবে না।

এমপি খোকা বলেন, আমরা স্বাধীনতার স্বপক্ষের শক্তি, আমরা সবাই ঐক্যবদ্ধ, ইনশাল্লাহ আমরা সকল জনগণকে নিয়ে ঐক্যবদ্ধ আছি। এই জামায়াত বিএনপি আমাদের কিছুই করতে পারবে না। সকাল থেকে বিএনপি’র কোন নেতাকর্মীদের আমরা মাঠে দেখতে পাইনি, যারা বুঝে না বুঝে বিএনপিকে ভোট দিত তারাও এই অবরোধকে প্রত্যাখ্যান করেছে। বিএনপি জনগণ থেকে অনেক দূরে এবং বিচ্ছিন্ন হয়ে গেছে। আগামীতেও সোনারগাঁয়ের জনগণকে সাথে নিয়ে বিএনপি জামায়াতকে দাঁতভাঙ্গা জবাব দেব।

এসময় অবস্থান কর্মসূচিতে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আবু নাঈম ইকবাল, সহ-সভাপতি দেওয়ান উদ্দিন চুন্নু,গরীবে নেওয়াজ, যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক জাবেদ রায়হান জয়, প্রচার সম্পাদক ফজলুল হক মাস্টার, পৌর জাতীয় পার্টির সভাপতি এমএ জামান, সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম।

এছাড়াও উপস্থিত ছিলেন জামপুর ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও প্যানেল চেয়ারম্যান মোতালেব ভূইয়া মেম্বার, সোনারগাঁ উপজেলা জাতীয় যুবসংহতি আহবায়ক কাজী নাজমুল ইসলাম লিটু, পৌর জাতীয় পার্টি নেতা ওমর ফারুক টিটু, হাসান ইমাম, মো: মাইনুল ইসলাম মামুন, সাবেদ আলি মেম্বার, সাকিব মেম্বার ও সোহেলসহ জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়