রবিবার, মে ১৯, ২০২৪
spot_img

রুহুল কবির রিজবীসহ বিএনপির ৬০ নেতা কর্মীর নামে মামলা, আটক ১০

নিজস্ব প্রতিবেদকঃ অবরোধের প্রথম দিনে আড়াইহাজারে ৩ পুলিশকে কুপিয়ে হত্যার চেস্টা, গাড়ী ভাংচুর ও সংঘর্ষের ঘটনায় বিএনপি সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজবী, সহ-আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, জেলা বিএনপির সভাপতি গিয়াস উদ্দিন, সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকন, উপজেলা বিএনপির সভাপতি ইউসুফ আলী ভুইয়া, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক জোবায়ের রহমান জিকুসহ ৬০ জনের নাম উল্লেখ করে আড়াইহাজার থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

আড়াইহাজার থানার উপ-পরিদর্শক (এস আই) আব্দুর রহিম বাদী হয়ে বুধবার দুপুরে এই মামলাটি দায়ের করেন। যার নং ১ তারিখ ১/১১/২০২৩ ইং। এ ঘটনায় আটক করা হয়েছে বিএনপির ১০ নেতা কর্মীকে।

আড়াইহাজার থানার ওসি আহসান উল্লাহ জানান, নাশকতা, পুলিশের উপর হামলা ,গাড়ী ভাংচুর, অগ্নিসংযোগের কারণে এই ৬০ জনের নামে মামলাটি দায়ের করা হয়। অজ্ঞাত আরো অনেককে আসামী করা হয়েছ।

আটকরা হলেন, রাকিব হাসান, মোশাররফ হোসেন, আবু কালাম, শাহজালাল, মোহন, সাব্বির হোসেন, সায়েদ, তুষার, শান্ত, ও নয়ন মিয়া। এরা সবাই বিএনপির নেতা কর্মী বলে জানা গেছে।

বিএনপির সহ আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ জানান, মামলা দিয়ে আমাদের আন্দোলন বন্ধ করা যাবে না। আমরা আন্দোলন চালিয়ে যাব ইনশাআল্লাহ।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়