শুক্রবার, মে ২৪, ২০২৪
spot_img

জ্বালাও-পোড়াও ও মানুষ হত্যা করে ক্ষমতায় আসতে চায় বিএনপি

সংবাদ সিক্সটিনঃ দেশব্যাপি বিএনপির অবরোধের প্রথম দিনে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বিএনপির অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে স্থানীয় সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা নেতাকর্মীদের নিয়ে অবস্থান কর্মসূচি পালন করেছে উপজেলা জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠন।

মঙ্গলবার (৩১ অক্টোবর) সকাল থেকে রাত পযর্ন্ত ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় এ অবস্থান কর্মসূচি পালন করা হয়।

এসময় এমপি লিয়াকত হোসেন খোকা বলেন, বিএনপি, জামায়াত দেশে অরাজকতা সৃষ্টি করতে চায়, তারা ক্ষমতায় যাওয়ার জন্য উন্মাদ হয়ে গেছে এটা জনগন বুঝে, তাই অবরোধ ও হরতালে জনগণ সায় দেয়নি। জনগন সন্ত্রাসী কার্যকলাপ ও অরাজকতা চায় না। বিএনপি পূর্বের ন্যায় আবরো জালাও পোড়াও শুরু করেছে। তিনি বলেন পুলিশ হত্যা করে ক্ষমতায় যাওয়া যায় না, আমরা জানি আপনারা নির্বাচনে আসবেন তবে নাকে খত দিয়ে। সংবিধান অনুযায়ী আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে। মহাসমাবেশের নামে পুলিশ সদস্যকে হত্যার মাধ্যমে ও গণমাধ্যম কর্মিদের উপর হামলা করে প্রমাণ করেছেন আপনারা সন্ত্রাসী দল।

এসময় অবস্থান কর্মসূচিতে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আবু নাঈম ইকবাল, যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক জাবেদ রায়হান জয়, প্রচার সম্পাদক ফজলুল হক মাস্টার, পৌর জাতীয় পার্টির সভাপতি এমএ জামান।

এছাড়াও পৌর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম, জামপুর ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও প্যানেল চেয়ারম্যান মোতালেব ভূইয়া মেম্বার, সোনারগাঁ উপজেলা জাতীয় যুবসংহতি আহবায়ক কাজী নাজমুল ইসলাম লিটু, পৌর জাতীয় পার্টি নেতা ওমর ফারুক টিটু, হাসান ইমাম, মোঃ মাইনুল ইসলাম মামুন, সাবেদ আলি মেম্বার, সাকিব মেম্বার ও সোহেলসহ জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়