রবিবার, মে ১৯, ২০২৪
spot_img

সোনারগাঁয়ে বিএনপির ১৬৫ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

সংবাদ সিক্সটিনঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের কাঁচপুর মহাসড়কে ককটেল বিস্ফোরণ ঘটিয়ে প্রতিবন্ধকতা, অগ্নিসংযোগ ও নাশকতার অভিযোগে বিএনপির ৮৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ৮০ জনকে আসামী করে মামলা দায়ের করেছে পুলিশ।

রবিবার বিকেলে সোনারগাঁ থানার উপ-পরিদর্শক (এসআই) মহিবুল্লাহ বাদী হয়ে মামলাটি দায়ের করেন। এ মামলায় বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সোনারগাঁ থানা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নানকে প্রধান আসামি করা হয়। সোমবার সকালে মামলার বিষয়টি নিশ্চিত করেছেন সোনারগাঁ থানার ওসি মাহবুব আলম সুমন।

মামলা সূত্রে জানা যায়, কাঁচপুরে ককটেল বিস্ফোরণ, সড়কে প্রতিবন্ধকতা, অগ্নিসংযোগ ও নাশকতার অভিযোগে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সোনারগাঁ থানা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নানসহ ৮৫ নেতাকর্মীর নাম উল্লেখ করে এবং আরও ৭০-৮০ জনকে অজ্ঞাত আসামি করে মামলাটি দায়ের করা হয়। গত ২৮ অক্টোবর রাতে কাঁচপুরে বিএনপি নেতারা ককটেল বিস্ফোরণ ও অগ্নিসংযোগের ঘটনা ঘটায় বলে মামলায় উল্লেখ করা হয়।

সোনারগাঁ থানার ওসি মাহবুব আলম সুমন জানান, সোনারগাঁ থানার ককটেল বিস্ফোরণ ও অগ্নিসংযোগের ঘটনায় মামলায় এজাহারনামীয় আসামিদের ধরতে পুলিশ কাজ করছে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়