বুধবার, মে ১৫, ২০২৪
spot_img

শেখ হাসিনার বিকল্প শুধুই শেখ হাসিনা: স্বরাষ্ট্রমন্ত্রী

সংবাদ সিক্সটিনঃ স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, পৃথিবীর কোথাও প্রধান বিচারপতির বাড়িতে হামলার নজির নেই। আমাদের ১০০ পুলিশ আহত হয়েছেন। বৃষ্টির মতো ঢিল ছুঁড়েছে বিএনপি নেতা-কর্মীরা। ব্যাগে করে ঢিল ও ককটেল নিয়ে এসেছিল। সেখানে ঢিলে আহত এক পুলিশ সদস্যকে ওদের এক ছাত্রদল নেতা পিটিয়ে ও কুপিয়ে হত্যা করেছে। আমাদের আরেকজন পুলিশ সদস্য মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে।

রবিবার (২৯ অক্টোবর) বিকালে নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার দুপ্তারা একটি বিদ্যালয় মাঠে আওয়ামী লীগের শান্তি সমাবেশে অংশ নিয়ে প্রধান অতিথির বক্তেব্যে এ কথা বলেন তিনি। সমাবেশে সভাপতিত্ব করেন আড়াইহাজারের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু।
মন্ত্রী বলেন, শনিবার তারা শান্তিপূর্ণ সমাবেশ করার ঘোষণা দিয়েছিল। সারাদেশ থেকে বিএনপি নেতা-কর্মীদের তারা নিয়ে আসলো। আমরা বলেছিলাম মাঠে যান, যায়নি। ভেবেছিলাম ওরা শান্তিপূর্ণ কর্মসূচি করবে। কিন্তু কি দেখলাম। আমাদের শান্তির সমাবেশে মানুষ গুনে শেষ করা যায়নি। এতো মানুষ ছিল সেখানে। আমার নির্বাচনী এলাকা দিয়েই তারা সমাবেশে যাচ্ছিল। প্রধান বিচাপতির বাসভবনের সামনে। সেখানে ওরা আমাদের একটি গাড়ি পুড়িয়ে দিলো। পুলিশ ঘটনাস্থলে আসলে পুলিশের সঙ্গে ধস্তাধস্তি। পরে প্রধান বিচারপতির বাসভবনেও ওরা হামলা করে।

স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, এ ধরনের ষড়যন্ত্র করে বিদেশি বন্ধুদের নিয়ে এসব ঘটনা ঘটাতে চাচ্ছে। ওরা নৈরাজ্য সৃষ্টি করতে চায়। আমেরিকার এক ব্যক্তি সে নাকি আমেরিকার রাষ্ট্রপতির বন্ধু। তাকে নিয়ে এসেছে। এই যে নৈরাজ্য এগুলো ওরা সবসময় করে আসছে।

মন্ত্রী বলেন, আপনাদের ভয় নেই। আপনাদের নজরুল ইসলাম বাবুর মত নেতা আছে। তিনি আমাদের অহংকার। আমি অনেক তথ্য নিয়ে এসেছিলাম। সারা বাংলাদেশে আজ একই অবস্থা। আমি নেত্রকোণায় গিয়েও দেখেছি জনতার ঢল। ছাতা মাথায় নিয়ে তারা প্রধানমন্ত্রীর উন্নয়নের খবর শুনতে এসেছেন। শেখ হাসিনার বিকল্প শুধুই শেখ হাসিনা।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়