সোমবার, এপ্রিল ২২, ২০২৪
spot_img

ডিবি পুলিশের অভিযানে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার-৪

সংবাদ সিক্সটিনঃ নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) অভিযানে একটি পিস্তল, ১টি ম্যাগজিন ও ২ রাউন্ড গুলিসহ চার সন্ত্রাসীকে গ্রেফতার করা হয়েছে। শনিবার (২৮ অক্টোবর) রাত সাড়ে ১১ ঘটিকায় জেলার বন্দর থানার মদনপুর চাঁনপুর থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত হলেন, বন্দর উপজেলার চাঁনপুর দক্ষিণ পাড়া এলাকার মো. সারাফাত আলী ওরফে আলী হোসেনের ছেলে রুবেল প্রধান (৩২), চানপুর উত্তর পাড়া শফিকুল ইসলামের ছেলে নাঈমুর রহমান (৩২), চানপুর দক্ষিণপাড়া মৃত সিরাজুল ইসলামের ছেলে ওমর ফারুখ (৩৮) ও চানপুর দক্ষিণ পাড়া তাজুল ইসলামের ছেলে ফারুখ (২৭)।

এ সময় ডিবি পুলিশের অবস্থান টের পেয়ে চাঁনপুর দক্ষিণ পাড়া এলাকার কানা মতিনের ছেলে সুজন (২৭) ও মৃত হোসেন ভূঁইয়ার ছেলে ইমরান ভূইয়া (২৮) পালিয়ে যায়।
নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা শাখার উপ-পরিদর্শক (এস আই) এস এম শামীমের নেতৃত্বে ডিবি পুলিশের একটি টিম বন্দর উপজেলার মদনপুর চানপুর এলাকায় জামাল উদ্দিনের বাড়িতে সন্ত্রাসীরা অবৈধ অস্ত্র নিয়ে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিত তাৎক্ষণিক ডিবি পুলিশের একটি টিম অভিযান চালিয়ে ১টি পিস্তল, ১টি ম্যাগজিন ও ২ রাউন্ড গুলিসহ চার অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেফতার করে।

এ ঘটনায় বন্দর থানায় মামলা দায়ের করে আদালতের মাধ্যমে সন্ত্রাসীদের জেলহাজতে পাঠানো হয়েছে বলে জানান জেলা গোয়েন্দা শাখার ডিবি পুলিশ কর্মকর্তা এস এম শামীম।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়