বুধবার, জুন ১৯, ২০২৪
spot_img

ঢাকা চট্টগ্রাম মহাসড়কে আওয়ামীলীগের শান্তি মিছিল

সংবাদ সিক্সটিনঃ বিএনপি-জামায়াতের হরতাল, আগুন সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের নারায়নগঞ্জের সোনারগাঁয়ে হরতালের বিরুদ্ধে আওয়ামীলীগের শান্তি মিছিল অনুষ্ঠিত হয়েছে।

২৯ অক্টোবর রবিবার দুপুরে উপজেলার ঢাকা চট্টগ্রাম মহাসড়কের কাচপুর ও মেঘনা সেতুর টোলপ্লাজা এলাকায় সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের নেতৃত্বে শান্তিপূর্ণভাবে মিছিল করেন আওয়ামীলীগ ও অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা। মিছিলটি মহাসড়কের বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে। মিছিল থেকে হরতালের নামে বিএনপির আগুন সন্ত্রাসীর বিরুদ্ধে হুঁশিয়ারি শ্লোগান দেয়া হয়।

এসময় ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন, জামায়াত বিএনপির নৈরাজ্য ও আগুন সন্ত্রাস থেকে জনগনের জানমাল রক্ষায় সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা সব সময় রাজপথে থাকবে। তিনি বলেন, এই অবৈধ হরতালে বিএনপি-জামায়াতের আগুন সন্ত্রাস ও নৈরাজ্য প্রতিহত করতে আওয়ামীলীগ ও বিভিন্ন অঙ্গ-সংগঠন রাজপথে রয়েছে। সোনারগাঁ আওয়ামীলীগের নেতাকর্মীরা আগামি নির্বাচন পর্যন্ত রাজপথে থাকবে বলেও অঙ্গীকার ব্যক্ত করেন ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

হরতাল বিরোধী শান্তি মিছিলে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীরা অংশ নেয়।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়