রবিবার, মে ১৯, ২০২৪
spot_img

লেখা পড়ার পাশাপাশি ছাত্ররা সমাজের ভালো কাজে মনোনিবেশ করবে

সংবাদ সিক্সটিনঃ জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব ও জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি সভাপতি লিয়াকত হোসেন খোকা এমপি বলেছেন ছাত্ররা লেখা পড়ার পাশাপাশি সমাজের সকল ভালো কাজে মনোনিবেশ করবে, এই ছাত্রদের রয়েছে গৌরবোজ্জ্বল ভূমিকা। ৬৯ এর গণ অভূত্থান থেকে শুরু করে বাংলাদেশের মহান স্বাধীনতা যুদ্ধ অংশগ্রহণ করে বিভিন্ন গণতান্ত্রিক আন্দোলনের নেতৃত্ব দিয়েছে ছাত্ররা।

আমাদের রাজনৈতিক পিতা প্রয়াত পল্লীবন্ধু এরশাদ ছাত্র রাজনীতি বন্ধ করতে চেয়েছিলেন কারণ ছাত্ররা শুধু কলেজে, বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়ে লেখা পড়া করবে, সমাজের সকল উঁচু স্তরে নিজেকে প্রতিষ্ঠিত করবে। এর জন্য তিনি জাতীয় ছাত্র সমাজ কে বিলুপ্ত ঘোষণা করেন। অন্য রাজনৈতিক দলগুলো সুযোগ নিয়ে তাদের ছাত্র সংগঠনগুলোকে শক্তিশালী করে, পরবর্তীতে পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ ১৯৮৩ সালে নতুন বাংলা ছাত্র সমাজ প্রতিষ্ঠা করেন যা বর্তমানে জাতীয় ছাত্র সমাজ হিসেবে পরিচিত।

সোনারগাঁয়ে জাতীয় পার্টির কোন অস্তিত্ব ছিল না, আমি সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পরে জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি, জাতীয় যুবসংহতি, জাতীয় মহিলা পার্টি থেকে শুরু করে আজকে জাতীয় ছাত্র সমাজের প্রতিটি ওয়ার্ড ও ইউনিয়ন নেতাকর্মীদের নিয়ে মতবিনিময় সভা করছি।
আলহামদুলিল্লাহ আজকে অপরাপর রাজনৈতিক দলের ছাত্র সংগঠনের চেয়ে সোনারগাঁ উপজেলা জাতীয় ছাত্র সমাজ অনেক সুশৃঙ্খল ও শক্তিশালী। আমার সন্তানতূল্য ছাত্ররা আগামী সংসদ নির্বাচনে আমার ভ্যানগার্ড হিসেবে কাজ করবে, তারা সকল ভালো কাজে নিজেদের নিয়োজিত করবে।

লিয়াকত হোসেন খোকা এমপি, শুক্রবার বিকেলে সোনারগাঁয়ের মোগড়াপাড়া চৌরাস্তায় সংসদ সদস্য কার্যালয়ে অনুষ্ঠিত সোনারগাঁ উপজেলা জাতীয় ছাত্র সমাজের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টি নারায়ণগঞ্জ জেলা সাধারণ সম্পাদক এবং জেলা পরিষদের সদস্য আবু নাইম ইকবাল, যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু, হাজী জাবেদ রায়হান জয়, সোনারগাঁ পৌরসভা জাতীয় পার্টি সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফি, জাতীয় মহিলা পার্টি সোনারগাঁ উপজেলা আহবায়ক নাছিমা আক্তার পলি মেম্বার।

এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জাতীয় মহিলা পার্টির যুগ্ম আহবায়ক নাসরিন আক্তার পান্না, জাতীয় যুবসংহতি আহবায়ক কাজী নাজমুল ইসলাম লিটু, সদস্য সচিব সিকান্দার আলী, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি উপজেলা সদস্য সচিব আলমগীর কবির মেম্বার, জেলা জাতীয় পার্টি প্রচার সম্পাদক ফজলুল হক, বারদী ইউনিয়ন জাতীয় পার্টি সাধারণ সম্পাদক জাকির সরকার, নোয়াগাঁও ইউনিয়ন জাতীয় পার্টি যুগ্ম সাধারণ সম্পাদক সাকিব হাসান মেম্বারসহ অন্যান্য নেতৃবৃন্দ।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়