সোমবার, এপ্রিল ২২, ২০২৪
spot_img

নারায়ণগঞ্জে জাকের পার্টির বিক্ষোভ

সংবাদ সিক্সটিনঃ ইসরায়েল ও ফিলিস্তিনের মধ্যে চলমান সংঘাতে ফিলিস্তিনের স্বাধীনতাকামী মানুষের প্রতি সমর্থন জানিয়ে সংহতি সমাবেশ, মানববন্ধন ও বিক্ষোভ করেছে নারায়ণগঞ্জ জেলা জাকের পার্টি যুবফ্রন্টের নেতা-কর্মীরা।

শুক্রবার (২৭ অক্টোবর) দুপুর ২টায় নারায়ণগঞ্জ জেলা ও মহানগর জাকের পার্টির কার্যালয়ের সামনে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে একযোগে সকল জেলা ও মহানগর পর্যায়ে সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে ফিলিস্তিনের স্বাধীনতাকামী সশস্ত্র বাহিনী হামাসের চলমান অভিযানের প্রতি পূর্ণ সমর্থন জানান জাকের পার্টির নেতারা। এর পাশাপাশি ফিলিস্তিনের মুসলমানদের উপর ইসরায়েলর হত্যাযজ্ঞ, নির্যাতন ও বোমা হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান তারা।

সংহতি ও ইসলামী সমাবেশে জাকের পার্টির নেতৃবৃন্দ বলেন, বছরের পর বছর ধরে নানাভাবে ইসরায়েলের কাছে নির্যাতিত হচ্ছে ফিলিস্তিনের জনগণ। সেখানে শিশু, নারীসহ নিরীহ মানুষদের অন্যায়ভাবে হত্যা করা হচ্ছে। গাজায় বিদ্যুৎ, পানি বন্ধ করে দেওয়া হয়েছে। মানুষের বেঁচে থাকার মৌলিক অধিকার কেড়ে নেওয়া হচ্ছে।

ফিলিস্তিনের সমর্থনে সমাবেশ ও মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল করেন জাকের পার্টির নেতৃবৃন্দ। এই মিছিল নারায়ণগঞ্জের বিভিন্ন সরক প্রদক্ষিণ করে জাকের পার্টি নারায়ণগঞ্জ জেলা ও মহানগর কার্যলয়ে এসে বিশ্ব উম্মার সুখ শান্তি সমৃদ্ধি কল্যাণ কামণা করে বিশেষ মুনাজাতের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্তি হয়।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়