মঙ্গলবার, মে ১৪, ২০২৪
spot_img

স্বামীর-স্ত্রীর ঝগড়া, বাবার হাতে খুন হলো তিন মাসের কন্যা শিশু

সংবাদ সিক্সটিনঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে স্বামী-স্ত্রীর ঝগড়ার বলি হয়েছে তিন মাসের কন্যাশিশু আয়শা। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টায় উপজেলার কাঁচপুর ইউনিয়নের সোনাপুর মালুর মাঠ এলাকার জসিম মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে। ঘটনার পর পুলিশ শিশুটির লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

জানা গেছে, জসিম মিয়ার বাড়িতে হৃদয় (২৫)- নাদিরা (২০) দম্পতি বাসা ভাড়া নিয়ে থাকতেন। এর মধ্যে তাদের ঘরে শিশু আয়শার জন্ম হয়।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার সকালে তাদের (স্বামী-স্ত্রী) মধ্যে পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া হয়। স্ত্রী নাদিরা সকাল ১০ টায় কাঁচপুর বাজারে মেয়ের জন্য দুধ কিনতে যান পরে বাসায় এসে দেখেন তার মেয়ে আর বেঁচে নেই। কান্নাকাটির আওয়াজ পেয়ে আশপাশের লোকজন এসে দেখেন মেয়ে শিশু ঘরের মেঝেতে পরে আছে। মেয়ে শিশুর বুকে আঘাতের চিহ্ন দেখতে পাওয়া যায়। মেয়ের বাবা বুকে চাপ দিয়ে শ্বাসরোধ করে শিশু কন্যাকে মেরেছেন বলে জানান তারা। এলাকাবাসী আরও জানান, হৃদয় একজন মাদকাসক্ত ছেলে। তার স্ত্রীর সাথে সব সময় ঝগড়া লেগেই থাকতো। টাকার জন্য এই কাজ করেছেন।

মৃত শিশুর মা নাদিরা আক্তার জানান, কাঁচপুর সোনাপুর বালুর মাঠ এলাকার জসীম মিয়ার বাড়িতে দীর্ঘদিন ধরে পরিবার নিয়ে তারা ভাড়াটিয়া হিসেবে বসবাস করছেন। এক সময় তারা গার্মেন্ট কর্মী ছিলেন। সিনহা গার্মেন্ট বন্ধ হয়ে যাওয়ার পর থেকে বিভিন্ন কাজ করে তাদের সংসার চলে। তার স্বামী হৃদয় মিয়া গার্মেন্ট বন্ধ হয়ে যাওয়ার পর থেকে মাদকাসক্ত হয়ে পড়ে। তাছাড়া তাদের মধ্যে পারিবারিক কলহ লেগে থাকতো।

সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) মোঃ মহসিন বলেন, জিজ্ঞাসাবাদের জন্য নিহত শিশুর মা নাদিয়া ও ঘাতক বাবা হৃদয়ের খালা জামেলা বেগমকে আটক করে থানায় নিয়ে যায়। ঘাতক বাবা পলাতক রয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়