বুধবার, মে ৮, ২০২৪
spot_img

মুক্তিযোদ্ধা স্মৃতি জাদুঘর, রাস্তা পাকাকরণ ও ব্রিজ উদ্বোধন

সংবাদ সিক্সটিনঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার সনমান্দী ইউনিয়নে গ্রামীণ রাস্তার পাকাকরণ কাজ শুরু হয়েছে। বুধবার বিকালে ভিত্তিপ্রস্তর উন্মোচনের মাধ্যমে রাস্তার পাকাকরণ কাজ ও মুক্তিযোদ্ধা স্মৃতি জাদুঘর এবং বিজয় পার্ক উদ্বোধন করা হয়েছে।

নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ নির্মাণ কাজ ও মুক্তিযোদ্ধা স্মৃতি জাদুঘর এর উদ্বোধন করেন।

সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজওয়ান-উল-ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সামসুল ইসলাম ভুইয়া, বীর মুক্তিযোদ্ধা ওসমান গনি, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টি সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আবু নাইম ইকবাল, যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান ও জাবেদ রায়হান জয়।

এসময় ওই ইউনিয়নে বেশ কয়েকটি গ্রামীণ রাস্তার পাকাকরণ কাজের ভিত্তি প্রস্তর ও প্রেমের বাজারে ব্রিজের উদ্বোধন করেন এমপি খোকা।

এসময় সোনারগাঁ এলজিইডির উপ-সহকারী প্রকৌশলী সাইফুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল জব্বার, প্রচার সম্পাদক ফজলুল হক মাস্টার, জাপা পৌর নেতা হাসান ইমাম, হারুন মেম্বারসহ অত্র ইউনিয়নের সকল মেম্বারগন, জাতীয় পার্টি ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়