রবিবার, মে ১৯, ২০২৪
spot_img

বন্দরে পূর্ব শত্রুতার জের ধরে যুবককে কুপিয়ে জখম

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ বন্দরে পূর্ব শত্রুতার জের ধরে মামুন (১৮) নামে এক যুবককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। মঙ্গলবার (২৪ অক্টোবর) রাত পোনে ৯ টার দিকে বন্দর কবরস্থান রোডে মাদ্রাসার পিছনে এ ঘটনা ঘটে। আহত মামুন একরামপুর সিএইচডি এলাকার নজরুল মিয়ার ছেলে। রাতেই তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এঘটনায় মঙ্গলবার রাতে আহতের মা রহিমা বেগম বাদি হয়ে ৪ জনের নাম উল্লেখ সহ আরও ৮/১০ জনকে অজ্ঞাত আসামী করে বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযুক্তরা হলেন, বন্দর স্বল্পেরচক (সিদ্দিকনগর) এলাকার নুর মোহাম্মদ মিয়ার ছেলে আল আমিন (২৭), একই এলাকার আব্দুল্লাহ এর ছেলে সুমন (৩২), সেরু মিয়ার ছেলে সজিব (২০) ও কাউছার।

জানা গেছে, তুচ্ছ বিষয় নিয়ে দীর্ঘদিন বিবাদীদের সঙ্গে বিরোধ চলছে। মঙ্গলবার রাত পোনে ৯ টার দিকে বাড়ি ফিরছিলেন। বন্দর কবরস্থান রোডে মাদ্রাসার পিছনের পথে আগে থেকে ওৎ পেতে থাকা আল আমিন, সুমন, সজিব ও কাউছার সহ প্রতিপক্ষের ৮/১০ জন ধারালো অস্ত্র দিয়ে মামুনকে কুপিয়ে জখম করে। তার সঙ্গে থাকা একটি মোবাইল ও নগদ টাকা ছিনিয়ে নেয়। পরে স্থানীয়রা মামুনকে বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখান থেকে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়