রবিবার, মে ১৯, ২০২৪
spot_img

সোনারগাঁয়ে জাতীয় মহিলা পার্টির মতবিনিময় সভা অনুষ্ঠিত

সংবাদ সিক্সটিনঃ আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য সোনারগাঁয়ে জাতীয় মহিলা পার্টিকে ওয়ার্ড পর্যায় থেকে উপজেলা পর্যন্ত সাংগঠনিকভাবে শক্তিশালী করতে হবে। সোনারগাঁয়ের প্রতিটি ইউনিয়নের ওয়ার্ডে ওয়ার্ডে গিয়ে মা, বোনদের কাছে উঠান বৈঠক করে আমার চলমান ১০ বছরের উন্নয়নের বার্তা পৌঁছে দিতে হবে। মঙ্গলবার বিকেলে মোগড়াপাড়া চৌরাস্তায় সংসদ সদস্য কার্যালয়ে সোনারগাঁ উপজেলা জাতীয় মহিলা পার্টির মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসনের সাংসদ ও জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা এসব কথা বলেন।

এমপি খোকা বলেন, সোনারগাঁয়ে জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ সমাজের সকল ভালো কাজে মানুষকে সহযোগিতা করেছে, আগামীতেও করবে। আজকের এই মতবিনিময় সভা প্রমান করে জাতীয় পার্টি ও সকল অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা অনেক সুশৃঙ্খল ও শক্তিশালী। এরাই আগামী নির্বাচনে আমার ভ্যানগার্ড হয়ে কাজ করবে।

সোনারগাঁ উপজেলা জাতীয় মহিলা পার্টির আহবায়ক নাছিমা আক্তার পলি মেম্বারের সভাপতিত্বে ও সদস্য সচিব নারগিস আক্তার মেম্বারের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সোনারগাঁ উপজেলা জাতীয় মহিলা পার্টির প্রধান উপদেষ্টা ও বিশিষ্ট নারী নেত্রী মিসেস ডালিয়া লিয়াকত, উপদেষ্টা জাহানারা আক্তার, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টি যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু ও যুগ্ম সাধারণ সম্পাদক জাবেদ রায়হান জয়।

এছাড়াও উপস্থিত ছিলেন জাতীয় মহিলা পার্টির যুগ্ম আহবায়ক নাসরিন আক্তার পান্না, শিল্পী বেগম মেম্বার, জরিনা মেম্বার, ময়না মেম্বারসহ জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়