রবিবার, মে ১৯, ২০২৪
spot_img

জাল দলিল করে সরকারি জমি কোটি টাকায় বিক্রি,গ্রেফতার-১

নিজস্ব প্রতিবেদকঃ জাল দলিল করে সরকারি জমি বিক্রি করে প্রতারণার মাধ্যমে কোটি টাকা হাতিয়ে নেয়ার অপরাধে নারায়ণগঞ্জের বন্দরে বকুল আহম্মেদ নামের এক প্রতারককে গ্রেফতার করেছে বন্দর থানা পুলিশ। প্রতারক বকুল নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২৫ নং ওয়ার্ডের সোনাচোরা এলাকার মৃত ইয়াজ উদ্দিনের ছেলে।

১৮ অক্টোবর বুধবার রাতে চেক জালিয়াতির মামলায় ওয়ারেন্ট থাকায় তাকে গ্রেফতার করা হয়। ভুক্তভোগী মোঃ দেলোয়ার জানান, সরকারি জমি জাল কাগজপত্র তৈরি করে আমার কাছে বিক্রি করে ১ কোটি ৭০ লক্ষ টাকা হাতিয়ে নেয়।

পরবর্তীতে আমি কাগজপত্র নিয়ে জমি নামজারী করতে গেলে জানতে পারি এটা সরকারী জমি। এ বিষয়ে তাকে লোকজন নিয়ে জিজ্ঞেস করলে সে প্রতারণার কথা শিকার করে। তারপর জমির টাকা ফেরত দেয়ার নামে আমাকে একটি চেক প্রদান করে। কিন্ত আমার ১ কোটি ৭০ লক্ষ টাকা না দিয়ে পালিয়ে বেড়ায়। সে একজন আন্তর্জাতিক প্রতারক হিসেবে পরিচিত।

এই বিষয়ে জানতে চাইলে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবু বক্কর সিদ্দিক জানান, প্রতারক বকুল কে একটি চেক ডিজঅর্নার মামলায় ওয়ারেন্টে গ্রেফতার করে কোর্টে প্রেরন করা হয়। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়