রবিবার, মে ১৯, ২০২৪
spot_img

মেঘনা নদীতে গোসলে নেমে দুই শিশুর মৃত্যু

আড়াইহাজার প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের আড়াইহাজারে মেঘনা নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৭ অক্টোবর) দুপুরের দিকে উপজেলার বিশনন্দী এলাকায় মেঘনা নদীতে এ ঘটনা ঘটে।
নিহতরা হলো, বিশনন্দী ইউনিয়নের বিশনন্দী পূর্বপাড়া গ্রামের কবির হোসেনের ছেলে আদনান হোসেন (৪) ও আব্দুল হক সাবের ছেলে আব্দুল্লাহ মিয়া (৪)। কবির ও হক সাব আপন ভাই ও দুই শিশু চাচাতো ভাই।

নিহতের পরিবারের বরাত দিয়ে হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, দুপুরে নিহতের আরেক চাচা আব্দুল আজিজের সাথে শখ করে মেঘনা নদীতে গোসল করতে যায় আদনান ও আব্দুল্লাহ। পরে সেখানে হঠাৎ পানিতে তলিয়ে যেতে থাকে দুজন। এসময় তাদের উদ্ধার করতে গিয়ে আহত হন আব্দুল আজিজও। পরে পরিবারের লোকজন খবর পেয়ে তারাও নদীতে খোঁজ করতে থাকেন। অনেক খোঁজাখুজির পর নিথর দেহ উদ্ধার করে শিশুদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। একই সাথে আহত আব্দুল আজিজকে হাসপাতালে ভর্তি করা হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক জাহাঙ্গীর শেখ শিশুদের মৃত্যুর বিষয়টি গণমাধ্যমকে জানিয়ে বলেন, হাসপাতালে আনার আগেই শিশু দু’টি মারা যায়। অতিরিক্ত পানি পেটে প্রবেশ করায় এমনটি হয়েছে।
আড়াইহাজার থানার ওসি মোহাম্মদ আহসান উল্লাহ বলেন, কোনরকম অভিযোগ না থাকায় লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়