সোমবার, মে ২০, ২০২৪
spot_img

বিনামূল্যে মানব কল্যাণ পরিষদে বিউটিফিকেশন কোর্সের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদকঃ বেকার যুবদের আত্মকর্মসংস্থানের লক্ষ্যে নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ায় মানব কল্যাণ পরিষদে বিনামূল্যে বিউটিফিকেশন কোর্সের উদ্বোধন করা হয়েছে।

যুব উন্নয়ন অধিদপ্তর আয়োজিত ১৫ অক্টোবর রোববার বিকেলে মাধবীলতা সিটি প্লাজায় এক সপ্তাহের বিউটিফিকেশন কোর্সের উদ্বোধন ঘোষণা করেন নারায়ণগঞ্জ সদর উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ রিয়াজুল হক।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মানব কল্যাণ পরিষদ চেয়ারম্যান এম এ মান্নান ভূঁইয়া ও সদর যুব উন্নয়ন অধিদপ্তরের সহকারী যুব কর্মকর্তা আমজাদ হোসেন।

বিউটিফিকেশন কোর্সের প্রশিক্ষক বিউটি এক্সপার্ট মার্জিয়া আক্তারের সাবলীল বক্তব্যের পর শুভেচ্ছা বক্তব্য উপস্থাপন করেন মানব কল্যাণ পরিষদের মহাসচিব মোঃ নিজাম উদ্দিন।

প্রশিক্ষণ অনুষ্ঠানে বুবলী আক্তারের সঞ্চালনায় বিউটিফিকেশন কোর্সের শিক্ষার্থীরা উজ্জ্বীবিত হয়ে উঠে এবং সফল আত্মকর্মী হয়ে উঠার দৃঢ প্রত্যয় ব্যক্ত করেন। উল্লেখ্য যে, স্বেচ্ছাসেবী ও মানবিক সংগঠন হিসেবে মানব কল্যাণ পরিষদ দীর্ঘদিন যাবৎ নারী ও পুরুষদের বিভিন্ন ট্রেডে আত্মকর্মসংস্থানের লক্ষ্যে বেকারদের প্রশিক্ষণ দিয়ে আসছে সরকারী ও বেসরকারী সহযোগিতায়।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়