রবিবার, মে ১৯, ২০২৪
spot_img

উন্নয়নের সকল কৃতিত্ব প্রধানমন্ত্রীর, আমি দায়িত্ব পালন করেছি মাত্র: এমপি খোকা

সংবাদ সিক্সটিনঃ বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় এনে দেশের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রীকে ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে৷ দেশি বিদেশি ষড়যন্ত্রকে উপেক্ষা করে আমাদের সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। সকল উন্নয়নের কৃতিত্ব প্রধানমন্ত্রী শেখ হাসিনার, আমি দায়িত্ব পালন করেছি মাত্র।

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে সাদিপুর ইউনিয়নের গঙ্গাপুর বাজারে বিশুদ্ধ পানি সরবরাহ স্কিম, কাজিপাড়া বাজার থেকে বেড়িবাঁধ পর্যন্ত রাস্তা উদ্বোধন, আদমপুর কাঁচা রাস্তার উপর সেতু নির্মাণ, আমগাঁও বড়গাঁও এলাকার আর সি সি রাস্তা ও সাদিপুর ইউনিয়ন পরিষদে বিশুদ্ধ পানি সরবরাহ স্কিম উদ্বোধনকালে এসব কথা বলেন নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁয়ের সাংসদ লিয়াকত হোসেন খোকা।

এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা জনস্বাস্থ্য নির্বাহী প্রকৌশলী আল আমিন, সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার রিজওয়ান উল ইসলাম, উপজেলা প্রকৌশলী আরজুরুল হক, জেলা পরিষদের সদস্য আবু নাঈম ইকবাল, সাদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রশীদ মোল্লা, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির যুগ্ম-সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু, সোনারগাঁ জাতীয় মহিলা পার্টির আহবায়ক নাছিমা আক্তার পলি ও যুগ্ম-আহবায়ক নাসরিন আক্তার পান্না প্রমুখ।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়