শুক্রবার, এপ্রিল ১২, ২০২৪
spot_img

আইকন ইন্টারন্যাশনাল স্কুলের বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের সনদ ও নগদ অর্থ বিতরণ

সংবাদ সিক্সটিনঃ আইকন ইন্টারন্যাশনাল স্কুলের এসকা (সোনারগাঁ কিন্ডারগার্টেন এসোসিয়েশন) থেকে বৃত্তি পাওয়া শিক্ষার্থীদের সনদ এবং নগদ অর্থ উপহার দিয়েছেন নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সাংসদ ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কায়সার হাসনাত।

১১ ই অক্টোবর (বুধবার) আইকন ইন্টারন্যাশনাল স্কুলে শিক্ষা প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা ও সাবেক অধ্যক্ষ প্রয়াত শেখ দিদারুল ইসলাম রাজিব স্বরণে ২০২২ শিক্ষা বর্ষে অনুষ্ঠিত বৃত্তি পরীক্ষায় টেলেন্টপুল ও সাধারণ বৃত্তি পাওয়া শিক্ষার্থীদের হাতে এ সকল সনদ বিতরণ করেন তিনি।

অনুষ্ঠানের শুরুতে অতিথিদের ফুল দিয়ে বরণ করা হয়। পরে ৬০ জন শিক্ষার্থীর মধ্যে বৃত্তি পাওয়া ৩৬ জন শিক্ষার্থীর মাঝে একেএকে সনদ ও নগদ অর্থ তুলে দেন কায়সার হাসনাত।

মোগড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু’র সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোস্তফা কামাল নিলু, উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি মাসুম চৌধুরী, মোগড়াপাড়া ইউনিয়ন পরিষদের ১ নং ওয়ার্ড মেম্বার ও প্যানেল চেয়ারম্যান শিপন সরকার, মোগড়াপাড়া ইউনিয়ন পরিষদের ৪ নং ওয়ার্ড মেম্বার আবুল কালাম প্রধান, এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি এম,এ,মোহিন, ডা: দেবব্রত দাস ও ধর্ম বিষয়ক সম্পাদক নুরে আলম সিদ্ধিক।

এছাড়াও উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা ছাত্রলীগ সভাপতি রাশেদুল ইসলাম রাসেল, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগর, স্কুল কমিটির সদস্য আনোয়ার পারভেজ ইয়ানুর, শেখ মোক্তার হোসেন, আয়োজক কমিটির প্রধান শিক্ষক শেখ জাহিদূল ইসলাম রাহিম, আরিফুল ইসলাম রাকিবসহ আইকন ইন্টারন্যাশনাল স্কুলের সকল শিক্ষক, শিক্ষার্থীও অভিভাবকবৃন্দ।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়