সোমবার, এপ্রিল ২২, ২০২৪
spot_img

জেলা পরিষদের সদস্য ও সাবেক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে দুদকের মামলা

সংবাদ সিক্সটিনঃ  নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য ও বন্দর উপজেলার ধামগড় ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মাসুম আহম্মেদের বিরুদ্ধে মামলা করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

রবিবার (৮ অক্টোবর) তার বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশনের আইন অবজ্ঞা এবং কমিশনের আইনি কার্যক্রমে বাধা দেওয়ার অভিযোগে দুদকের সহকারী পরিচালক ওমর ফারুক নারায়ণগঞ্জ সমন্বিত জেলা কার্যালয়ে মামলাটি করেন। মাসুম আহম্মেদ বন্দর উপজেলা আওয়ামী লীগের বর্তমান সাংগঠনিক সম্পাদক। তার বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশন আইন, ২০০৪ এর ১৯(৩) ধারায় অভিযোগ আনা হয়েছে।

মামলায় উল্লেখ করা হয়, দুর্নীতি দমন কমিশন বন্দর উপজেলার ধামগড় ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও বর্তমানে জেলা পরিষদের সদস্য মো. মাসুম আহম্মেদ এর বিরুদ্ধে জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ, বিলাসবহুল বাড়ী, গাড়ী, দুটি ইটভাটার মালিকানা অর্জন এবং গভীর নলকূপ দেয়ার নামে জনসাধারণের নিকট থেকে টাকা আদায় সম্পর্কিত অভিযোগের বিষয়ে রেকর্ডপত্রসহ দুর্নীতি দমন কমিশন, সমন্বিত জেলা কার্যালয়, নারায়ণগঞ্জ-এ উপস্থিত হয়ে বক্তব্য প্রদানের জন্য নোটিশ জারি করেন।

কিন্তু কমিশনে উপস্থিত হয়ে রেকর্ডপত্রসহ তার বক্তব্য না দিয়ে কমিশনের আইনকে অবজ্ঞা করা এবং দুর্নীতি দমন কমিশনের আইনি কার্যক্রমে বাধা তথা সরকারী কাজে বাধা দেওয়ার অভিযোগ আনা হয়েছে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়