রবিবার, মে ১৯, ২০২৪
spot_img

আওয়ামীলীগ সরকার মানুষের ভাগ্য উন্নয়নের সরকার

বান্দরবান সংবাদদাতাঃ পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, আওয়ামীলীগ সরকার মানুষের ভাগ্য উন্নয়নের সরকার। রাস্তা ঘাট, স্কুল কলেজ, মসজিদ-মন্দির, ঘরে ঘরে বিদ্যুত, সেচ ড্রেন, ইউনিয়ন ভিত্তিক কমিউনিটি ক্লিনিক নির্মাণসহ সর্বক্ষেত্রে ব্যাপক উন্নয়ন করা হয়েছে। তাই বাংলাদেশকে একটি  উন্নয়নশীল ও আত্মমর্যাদাশীল রাষ্ট্র বিনির্মানে আবারো নৌকায় ভোট দেয়ার আহবান জানান।

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলায় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড, এলজিইডি ও পার্বত্য জেলা পরিষদের অর্থায়নে ১৯ কোটি টাকা ব্যয়ে ২০টি প্রকল্পের উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে।

বুধবার (৪ অক্টোবর) নাইক্ষ্যংছড়ি সদর ও সোনাইছড়ি ইউনিয়নে এসব কাজের উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি এমন মন্তব্য করেন। পরে মন্ত্রী সোনাইছড়ি বটতলী এলাকায় স্থানীয় আওয়ামীলীগের জনসভায় যোগ দেন।

এসময় তিনি আরো বলেন, আগামী পাঁচ বছরে নাইক্ষ্যংছড়ি  ও সোনাইছড়িতে আমূল পরিবর্তন করা হবে। বর্তমানের চেয়ে চোখ জুড়ানো উন্নয়ন করতে না পারলে এলাকায় আসব না।

এসময় অন্যান্যের মধ্যে বান্দরবান জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা  পরিষদ সদস্য লক্ষীপদ দাস, আওয়ামীলীগের  যুগ্ন সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর, জেলা পরিষদের সদস্য ও নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ক্যানোওয়ান চাক, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী ইয়াছির আরাফাত, এলজিইডি নির্বাহী প্রকৌশলী জিয়াউল ইসলাম মজুমদার,  জেলা পরিষদ নির্বাহী প্রকৌশলী জিয়াউর রহমান উপস্থিত ছিলেন।

এছাড়াও উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার রোমেন শর্মা, থানা অফিসার ইনচার্জ ওসি টানটু সাহা, বান্দরবান জেলা আওয়ামীলীগের সদস্য মো: আবু তাহের কোম্পানি, জেলা আওয়ামী লীগ সদস্য ও সাবেক চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মংলা মার্মা, ভাইস চেয়ারম্যান শামীমা আক্তার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও দোছড়ি ইউপি চেয়ারম্যান মো: ইমরান, সদর ইউপি চেয়ারম্যন নুরুল আবছার ইমন, বাইশারী ইউপি চেয়ারম্যান মোঃ আলম, ইউপি চেয়ারম্যান এ্যানিং মার্মাসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়