রবিবার, মে ১৯, ২০২৪
spot_img

সোনারগাঁয়ে জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির বর্ধিত সভা, কমিটি ঘোষণা

সংবাদ সিক্সটিনঃ  নারায়ণগঞ্জের সোনারগাঁ পৌরসভা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৩ অক্টোবর) সন্ধ্যায় স্থানীয় মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় এ সভা অনুষ্ঠিত হয়।

পৌরসভা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির আহবায়ক ওমর ফারুক টিটু’র সভাপতিত্বে ও পৌরসভা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সদস্য সচিব আবুল হোসেন এর সঞ্চালনায়, সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য আবু নাইম ইকবাল, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক আনিছুর রহমান বাবু, জাবেদ রায়হান জয়, পৌরসভা জাতীয় পার্টির সভাপতি এম এ জামান, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফি ও উপজেলা স্বেচ্ছাসেবক পার্টির সদস্য সচিব আলমগীর কবির।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সনমান্দি ইউনিয়ন জাতীয় পার্টি আহবায়ক আবুল হোসেন, বারদী  ইউনিয়ন জাতীয় পার্টি সাধারণ সম্পাদক জাকির সরকার, জাতীয় যুবসংঘতির সভাপতি কাজী লিটু, সাধারণ সম্পাদক শিকন্দার আলী মাষ্টার, নোয়াগাঁও ইউনিয়ন স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি সাকিব হাসান জয় মেম্বার, নোয়াগাঁও ইউনিয়ন স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক রিয়াজ ফকির মেম্বার ও সোনারগাঁ উপজেলা ও পৌরসভা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

বর্ধিত সভায়, পৌরসভা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির নেতা ওমর ফারুক টিটুকে সভাপতি ও আবুল হোসেনকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্যের কমিটি ঘোষণা করা হয়।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়