রবিবার, মে ১৯, ২০২৪
spot_img

দেশী বিদেশী ষড়যন্ত্র করে সরকারের কোন ক্ষতি করতে পারবেনা বিএনপি জামায়াত

সংবাদ সিক্সটিনঃ ঢাকা চট্রগ্রাম ও ঢাকা সিলেট মহাসড়কের প্রবেশ পথ নারায়ণগঞ্জের কাচঁপুরে শান্তি ও উন্নয়ন সমাবেশ করবে আওয়ামীলীগ। আগামী ১৩ অক্টোবর (শুক্রবার) কাচঁপুর সেতুর পুর্বপাশের ঢালে  এ সমাবেশ অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন আওয়ামীলীগের ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মীর্জা আজম এমপি।

তিনি জানান, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের  উদ্দ্যেগে এবং সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সার্বিক সহযোগিতায় ঢাকায় প্রবেশমুখ  সোনারগাঁয়ের কাচঁপুরে শান্তি ও উন্নয়ন সমাবেশ  হবে। সোমবার দুপুরে কাচঁপুরে জনসভার মাঠ পরিদর্শন শেষে আওয়ামীলীগের ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মীর্জা আজম এমপি বলেন, বিএনপি জামায়াত জোট এই অক্টোবর মাসে সরকার  পতন ঘটানোর আল্টিমেটাম দিয়েছে। বিএনপি জামায়াত জোট অপশক্তির অপতৎপরতা রুখে দেয়ার জন্য আমরা ধারাবাহিক ভাবে ঢাকার প্রবেশদারগুলোতে    শান্তি ও উন্নয়ন সমাবেশ করছি। তারই অংশ হিসাবে ঢাকা চট্রগ্রাম ও ঢাকা সিলেট মহাসড়ক দিয়ে  ঢাকার প্রবেশ পথ সোনারগাঁয়ের কাচঁপুরে শান্তি ও উন্নয়ন সমাবেশ করবো। ওই সমাবেশে লক্ষাধিক লোকের সমাগম ঘটিয়ে দেখিয়ে দেবো দেশের  মানুষ আওয়ামীলীগের সাথে আছে। তারা শেখ হাসিনার উন্নয়ন ও শান্তির সাথে আছে। দেশের মানুষ আবার শেখ হাসিনাকেই প্রধানমন্ত্রী দেখতে চায়।

তিনি বলেন, এই সরকারের অত্যন্ত প্রহরী হচ্ছে আওয়ামীলীগ। তাই আওয়ামীলীগ অক্টোবর মাসসহ আগামী নির্বাচন পর্যন্ত পাহারাদার হিসাবে রাজপথে থাকবে। যাতে বিএনপি জামায়াত অপশক্তি আগুন সন্ত্রাস, জ্বালাও পোড়াও সহ দেশী বিদেশী ষড়যন্ত্র করে সরকারের কোন ক্ষতি করতে না পারে। তিনি বলেন, আমরা বিএনপি জামায়াত অপশক্তিকে হুশিয়ার করে দিতে চাই দেশের জনগন শেখ হাসিনার শান্তি ও উন্নয়নের সাথে আছে।

সাবেক সংসদ সদস্য ও সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুলাহ আল কায়সার বলেন, বিএনপি জামায়ত অপশক্তি সরকার পতনের লক্ষ্যে যে যড়যন্ত্র করছে তার দাতভাঙ্গা জবাব দেয়া হবে এই সমাবেশ থেকে।  প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী নির্বাচিত করে তবেই আমরা ঘরে ফিরবো। তিনি বলেন, যতই ষড়যন্ত্র হোক না কেন আমরা রাজপথে আছি, বিএনপি জায়াতের ষড়যন্ত্র ও আন্দোলন কিভাবে মোকাবেলা করতে হয় তা আমাদের জানা আছে বলে হুশিয়ারিদেন।

এদিকে আগামী ১৩ তারিখের জনসভা সফল করতে স্থানীয় নেতা কর্মীদের সাথে মতবিনিময় করেন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মীর্জা আজম এমপি। এসময় তিনি কাচঁপুরের সমাবেশ সফল করার জন্য প্রতিটি ইউনিয়ন, জেলার সকল উপজেলা, পার্শবর্তী সকল জেলা ও উপজেলার নেতাকর্মীদের উপস্থিত থাকার জন্য নির্দেশ দেন।

জেলা আওশামীলীগের সভাপতি আব্দুল হাইয়ের সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, সাবেক সংসদ দসদস্য  আব্দুল্লাহ আল কাসার হাসনাত, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল,  সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এ্যাডভোকেট সামসুল ইসলাম ভুইয়া, সিনিয়র সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাছুম, মাফুজুর রহমান কালাম, কাচঁপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন, এইচ এম মাসুদ দুলাল, আবু জাফর চৌধুরি  বিরু, কাচপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সদস্য নজরুল ইসলাম ও আসাদুজ্জামান বিপ্লবসহ স্থানীয় নেতৃবৃন্দ।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়