সোমবার, এপ্রিল ২২, ২০২৪
spot_img

সরকারি কর্মচারী কল্যাণ ফেডারেশনের পৃষ্ঠপোষক হলেন দোলন

নিজস্ব প্রতিবেদকঃ বাংলাদেশ সরকারি কর্মচারী কল্যাণ ফেডারেশনের অন্যতম পৃষ্ঠপোষক হয়েছেন ঢাকা টাইমস সম্পাদক ও সমাজসেবামূলক সংস্থা কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের চেয়ারম্যান মোঃ আরিফুর রহমান দোলন।

বাংলাদেশ সরকারি কর্মচারী কল্যাণ ফেডারেশন হচ্ছে দেশের বিভিন্ন অধিদপ্তর/পরিদপ্তর ও প্রতিষ্ঠানে কর্মরত প্রজাতন্ত্রের কর্মচারীদের শীর্ষ সংগঠন। রবিবার ফেডারেশনের সাধারণ সম্পাদক মোঃ আকতার হোসেন স্বাক্ষরিত এক চিঠিতে আরিফুর রহমান দোলকে সংগঠনটির অন্যতম পৃষ্ঠপোষক করার কথা জানানো হয়।

চিঠিতে বলা হয়, গণতান্ত্রিক মূল্যবোধের প্রতি অবিচল আস্থা রেখে এবং মহান স্বাধীনতার মূল্যবোধ ও মুক্তিযুদ্ধের চেতনাকে হৃদয়ে ধারণ করে ফেডারেশন সাংগঠনিক কার্যক্রম পরিচালনা করে থাকে। আপনার মেধা ও প্রজ্ঞা বিবেচনায় আপনাকে এ ফেডারেশনের “পৃষ্ঠপোষক” হিসেবে মনোনীত করা হলো।

চিঠির জবাবে আরিফুর রহমান দোলন বলেন, বাংলাদেশ সরকারি কর্মচারী কল্যাণ ফেডারেশন সংগঠন হিসেবে সরকারি কর্মচারীদের চাওয়া-পাওয়ার বিষয়েই কেবল কাজ করে না, উপরন্তু মহান স্বাধীনতার মূল্যবোধ, গণতান্ত্রিক মূল্যবোধ ধারণ করে দেশ-জাতির স্বার্থে নিবেদিত হয়ে সাংগঠনিক কর্মকান্ড পরিচালনা করে। বাংলাদেশ সরকারি কর্মচারী কল্যাণ ফেডারেশনের অন্যতম পৃষ্ঠপোষক হওয়ার প্রস্তাবে সম্মতিদান করে ঢাকা টাইমস সম্পাদক সরকারি কর্মচারীদের সংগঠনটির উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

উল্লেখ্য, বাংলাদেশ সরকারি কর্মচারী কল্যাণ ফেডারেশনের প্রধান পৃষ্ঠপোষক আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য সাবেক মন্ত্রী শাজাহান খান এমপি। পৃষ্ঠপোষক হিসেবে রয়েছেন লক্ষীপুর-২ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন ও চট্টগ্রাম-৪ আসনের সংসদ সদস্য দিদারুল আলম।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়