রবিবার, মে ১৯, ২০২৪
spot_img

জাতীয়পার্টির নেতাকর্মীদের সাথে এমপি খোকার মতবিনিময়

সংবাদ১৬.কমঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন ও সমৃদ্ধির পথে সম্ভাবনাময় নারায়ণগঞ্জ সোনারগাঁয়ের উন্নয়ন অগ্রযাত্রাকে অব্যাহত রাখার প্রত্যয়ে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা’র সাথে নেতা কর্মীদের  মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

৩০ সেপ্টেম্বর শনিবার সকাল থেকে বিকেল পর্যন্ত উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও  শম্ভুপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রউফ এর সভাপতিত্বে রয়েল রিসোর্টের হল রুমে এই মত-বিনিময়সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে এমপি খোকা বলেন, বিগত দিনে যারা সোনারগাঁয়ের এমপি ছিলো তাদের তুলনায় আমার এই সারে নয় বছরে সবচেয়ে বেশি উন্নয়ন হয়েছে। আমি নিজের কথা চিন্তা না করে সোনারগাঁ বাসীকে সুখে রাখার চেষ্টা করেছি। তিনি বলেন, আগামী দ্বাদশ জাতীয় নির্বাচন প্রধানমন্ত্রী শেখ হাসিনার তত্বাবধানেই হবে। ইনশাআল্লাহ আগামীতে আবারো সোনারগাঁয়ের এ আসনটি আমরা উপহার দিয়ে উন্নয়নের ধারাকে অব্যাহত রাখবো।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, জাতীয় মহিলা পার্টি সোনারগাঁ উপজেলা প্রধান উপদেষ্টা বিশিষ্ট নারী নেত্রী মিসেস ডালিয়া লিয়াকত,  উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য আবু নাইম ইকবাল, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক আনিছুর রহমান বাবু, জাবেদ রায়হান জয়, পৌরসভা জাতীয় পার্টির সভাপতি এম এ জামান, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফি, উপজেলা মহিলা জাটিয়পার্টির আহবায়ক নাছিমা আক্তার পলি, সাদিপুর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আবুল হাসেম রতন ও আলমগীর কবির মেম্বার প্রমুখ।

উপস্থিত ছিলেন, বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য আব্দুল বাছেদ, নোয়াগাঁও ইউনিয়ন জাতীয় পার্টি সভাপতি ও সাবেক চেয়ারম্যান আলহাজ্ব দেওয়ানবউদ্দিন চুন্নু, পিরোজপুর ইউনিয়ন জাতীয় পার্টি আহবায়ক সাবেক চেয়ারম্যান আলহাজ্ব সিরাজুল হক ভূইয়া, উপজেলা মহিলা জাতীয়পার্টির যুগ্ন আহবায়ক নাসরিন আক্তার পান্না, হনুফা আক্তার মিতু, শিল্পী বেগম মেম্বার, সদস্য সচিব নারগিস আক্তার মেম্বার, বারদী ইউনিয়ন জাতীয় পার্টি সভাপতি আমীন হোসেন মেম্বার, বৈদ্যেরবাজার ইউনিয়ন জাতীয় পার্টি আহবায়ক মোহাম্মদ আলী মেম্বার, সনমান্দি ইউনিয়ন জাতীয় পার্টি আহবায়ক আবুল হোসেন, জামপুর ইউনিয়ন জাতীয় পার্টি সভাপতি আশরাফুল ভূইয়া মাকসুদ, সহ সভাপতি মনির মেম্বার, সাধারণ সম্পাদক ও প্যানেল চেয়ারম্যান মোতালিব ভূইয়া মেম্বার।

এছাড়াও জাকির সরকার, মাসুদ মোল্লা মেম্বার, আবু ছিদ্দিক মেম্বার, শম্ভুপুরা ইউনিয়ন জাতীয় পার্টি সভাপতি সাজেদ আলী মেম্বার, আবু জাহের মেম্বার, মামুন মেম্বার, আবুল হোসেন মেম্বার, আউয়াল মেম্বার, জাহাঙ্গীর মেম্বার, কামরুল ইসলাম মেম্বার, শাহীন মেম্বার ও বদিউজ্জামান মেম্বার প্রমূখ উপস্থিত ছিলেন।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়