শুক্রবার, জুলাই ২৬, ২০২৪
spot_img

সোনারগাঁয়ে ওয়ার্ড আওয়ামীলীগের কার্যালয় উদ্বোধন

সংবাদ সিক্সটিনঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের চর হোগলা এলাকায় ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয় উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষ্যে (২৮ সেপ্টেম্বর) বৃহস্পতিবার দুপুরে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

স্থানীয় আওয়ামী লীগ নেতা রাসেল উদ্দিনের সভাপতিত্বে ও সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সামসুল ইসলাম ভূঁইয়া গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন।

আওয়ামী লীগ নেতা মহিউদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সোনারগাঁ উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি উপস্থিত ছিলেন।

এছাড়াও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সোহাগ রনি, জাকির হোসাইন, যুব ও ক্রীড়া সম্পাদক নেকবর হোসেন নাহিদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোস্তফা কামাল নিলু, সদস্য এড. ফজলে রাব্বি, এড. নূরজাহান, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ, আরিফ আহম্মেদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাসেল ও সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগর ও সহযোগি সংগঠনের বিভিন্ন পর্যায়ের অসংখ্য নেতা-কর্মী ও সমর্থকবৃন্দ এবং এলাকাবাসী উপস্থিত ছিলেন।

এর আগে সকালে ঈদে মিলাদুন্নবী (সাঃ) ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে সোনারগাঁ আওয়ামীলীগের উদ্যোগে মোগরাপাড়া চৌরাস্তায় উপজেলা আওয়ামীলীগের প্রধান কার্যালয়ে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। সেখানে উপজেলা আওয়ামীলীগের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়