রবিবার, মে ১৯, ২০২৪
spot_img

প্রধানমন্ত্রীর জন্মদিনে এতিমদের মাঝে খাবার বিতরণ করলেন দীপু

সংবাদ সিক্সটিনঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উপলক্ষে সোনারগাঁ উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের বানেশ্বরদী আবুযর গিফারী (রা:) মাদ্রাসায় এতিম শিশু ও শিক্ষার্থীদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যান উপ-কমিটির সদস্য ও নারায়ণগঞ্জ-৩ আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী কৃষিবিদ দীপক কুমার বণিক দীপুর নিজ উদ্যোগে এসব খাবার বিতরণ করা হয়। এসময় শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে কোরআন খতম ও বিশেষ দোয়া করা হয়।

দীপক কুমার বনিক বলেন, শেখ হাসিনা হাজারো প্রচেষ্টা, ত্যাগ-তিতিক্ষার পর দেশের রাজনীতিতে একজন সফল প্রধানমন্ত্রী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধু দেশের রত্ন নয়, তিনি বিশ্বরত্ন।

তিনি আরও বলেন, শেখ হাসিনা বাঙালি জাতির চেতনার প্রতীক, আমাদের অহংকার। যার অপ্রতিরোধ্য পথচলায় বাংলাদেশ আজ ছুটে চলছে উন্নয়নের মহাসড়কে। শেখ হাসিনা মানেই উন্নয়নের জয়জয়কার, বাংলাদেশের আস্থার প্রতীক। আমাদের সবার অনুকরণীয় দৃষ্টান্ত।

এ সময় উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সভাপতি বিল্লাল হোসেন বেপারী, সোনারগাঁ উপজেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক মোহাম্মদ মহসিন, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাইদ, জেলা ছাত্রলীগের ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ সোহান মোল্লা, ছাত্রলীগ নেতা জুয়েল আহামেদ রাজ, সজিব, রনি, আবু হানিফ, জয়নালসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়