বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
spot_img

ব্যবসায়ীর তিন কোটি টাকার কাঠ আগুনে পুড়ে ছাঁই

সংবাদ সিক্সটিনঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নে ইউসুফগঞ্জ এলাকায় এক ফার্নিচার দোকানের গোডাউনে  ভয়াবহ অগ্নিকান্ডার ঘটনা ঘটেছে। আগুনে পুড়ে তিন কোটি টাকার কাঠ ছাঁই হয়ে গেছে।

মঙ্গলবার গভীর রাতে এ ঘটনা ঘটে। ঢাকা ক্লাসিক ফার্নিচার এন্ড ডোর সেন্টার  নামের ওই গোডাউনে রক্ষিত বিপুল পরিমাণ  সেগুন কাঠ ও গামারী কাঠসহ তৈরি ফার্নিচার রক্ষিত ছিল।  যার আনুমানিক মূল্য প্রায় তিন কোটি চল্লিশ হাজার টাকা। অগ্নিকান্ডে গোডাউনে থাকা সব মালামাল ভষ্মিভূত হয়ে গেছে।

ফার্নিচার দোকানের মালিক অনিল দাস জানান, রাত দুইটা পয়তাল্লিশ মিনিটে মার্কেটের পাহারাদার আমাকে মোবাইলে আগুন লাগার খবর দেয়। আমি ঘটনাস্থলে পৌঁছে দেখি ফায়ার সার্ভিসের লোকজন আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করছে। কিন্তু আশপাশে পানি না থাকায় প্রয়োজনীয় পানির সংকটে আগুন নেভানো বাঁধার মুখে পরে। প্রয়োজনীয় পানির সমস্যায় আগুন নিয়ন্ত্রণে আনার আগেই গোডাউন  ঘর ও সকল মালামাল  ভস্মিভূত হয়ে যায়।

অনিল দাস  আরো বলেন, কয়েক মাস আগে তিনি এ গোডাউনটি  স্থানীয় আবুল মিয়ার কাছ থেকে ভাড়া  নিয়েছেন। তিনি অনেক টাকা ব্যাংক ঋন নিয়ে এ ব্যবসা শুরু করেছেন। চলতি মাসের ১৩ তারিখেও তিনি প্রায় ছয় লক্ষ টাকার নতুন সেগুন কাঠ মজুদ করেছিলেন। এ ঘটনায় সোনারগাঁ থানায় একটি জিডি করা হয়েছে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়