সোমবার, এপ্রিল ২২, ২০২৪
spot_img

দড়ি ধরে টান দেবো, হীরক রাজা আর থাকবেনা: মির্জা আব্বাস

সংবাদ ডেস্কঃ দেশকে বর্তমান সরকার হীরক রাজার দেশে পরিণত করেছে। তাই হীরক রাজার যেমন শেষ পরিণতি হয়েছিল আপনাদেরও তাই হবে। বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস আওয়ামীলীগ সরকারের উদ্দেশ্যে এমন মন্তব্য করেছেন।

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টায় কেন্দ্রীয় ও স্থানীয় নেতাকর্মীদের রোড মার্চের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

মির্জা আব্বাস বলেন, দেশ আজ মারাত্মক হারে ঋণ খেলাপিতে দাঁড়িয়েছে। কারা এ অর্থ পাচার করেছে তা ক্রমান্বয়ে প্রকাশ করা হবে। এ অর্থের হিসাব পই পই করে দিতে হবে। এতে দেশের জনগণের হক আছে। দেশ দেউলিয়া হওয়ার পথে। ডলারের রিজার্ভ শূন্যের কোঠায় ঠেকেছে। গত ১৫ বছর দেশে সীমাহীন লুটপাট চলেছে। ব্যাংকগুলোতে খেলাপি ঋণের পরিমাণ দাঁড়িয়েছে ১০৯ হাজার কোটি টাকায়।

তিনি বলেন, আমরা দেশ স্বাধীন করেছি গণতন্ত্র, বাকস্বাধীনতা ও অর্থনৈতিক মুক্তির জন্য। কোনো রাজা-রানির রাজত্ব করার জন্য নয়। দেশে আজ কর্তৃত্ববাদী ফ্যাসিবাদী শাসন কায়েম করা হয়েছে। দেশ আজ হীরক রাজার দেশে পরিণত হয়েছে। এভাবে আর চলতে দেওয়া যায় না। এখন দড়ি ধরে টান দেওয়ার সময় এসে গেছে।

নেতা-কর্মীদের উদ্দ্যেশ্যে মির্জা আব্বাস বলেন, আপনারা উদ্দীপ্ত হন, সম্মিলিত হন। ইনশাআল্লাহ, আমরা দড়ি ধরে টান দিবো। এই হীরক রাজা আর থাকবে না।

ঝিনাইদহ জেলা বিএনপির সভাপতি এম এ মজিদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহিদুজ্জামানের সঞ্চালনায় সমাবেশে উপস্থিত ছিলেন, বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, শামসুজ্জামান দুদু, নিতাই রায় চৌধুরী, চেয়ারপারসনের উপদেষ্টা সৈয়দ মেহদী আহম্মেদ, বিএনপির ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক (খুলনা) অনিন্দ্য ইসলাম, স্থানীয় সরকারবিষয়ক সম্পাদক সোহরাব উদ্দীন, বিএনপির তথ্যবিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল ও কেন্দ্রীয় যুবদলের সভাপতি সুলতান সালাহ উদ্দীন টুকু প্রমুখ।

ঝিনাইদহে সংক্ষিপ্ত উদ্বোধনী আলোচনা সভা শেষে দুপুর ১২টার দিকে রোড মার্চ মাগুরা জেলার উদ্দেশ্যে রওনা হয়। সূত্র: খোলা কাগজ

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়