বুধবার, জুন ১৯, ২০২৪
spot_img

আড়াইহাজারে শিশু ধর্ষন ও হত‍্যা মামলায় একজনের মৃত‍্যুদন্ড

আড়াইহাজার প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের আড়াইহাজারে শিশু ধর্ষন ও হত‍্যার পর গুমকরার ঘটনায় একজনকে মৃত‍্যুদন্ডের আদেশ দিয়েছে আদালত।

২৫ সেপ্টেম্বর সোমবার দুপুরে নারায়ণগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক নাজমুল হক শ‍্যামল এ রায় দেন। মৃত‍্যুদন্ড প্রাপ্ত নাইমুর রহমানের উপস্থিততে এ রায় প্রদান করা হয়েছে। এ ছাড়া লাশ গুম করার কারনে তাকে ৫ বছরের সশ্রম কারাদন্ড এবং অর্থ দন্ডের আদেশ দেন আদালত। নাইমুর রহমান  বরগুনা জেলার  লতাবাড়িয়া এলাকার আব্দুল জাব্বারের ছেলে।

রায়ের সত‍্যতা নিশ্চিত করে আদালত পুলিশ পরিদর্শক আসাদুজ্জামান বলেন, ২০২১ সালের ২৪ সেপ্টেম্বর আড়াইহাজার থানায় মামলাটি দায়ের করা হয়েছিল। আদালতে পাবলিক প্রসিকিউটর (পিপি) অ‍্যাডভোকেট রকিব উদ্দিন রকিব বলেন  ২০২১ সালের ২৩ সেপ্টেম্বর  দন্ডপ্রাপ্ত আসামী উপজেলার পুরিন্দা বড়বাড়ি এলাকার নান্নু মিয়ার বাড়িতে ভাড়া বাসায় থাকা পাশের বাড়ির লিজা আক্তার (৬) নামের এক শিশুকে চকলেট খাওয়ানোর প্রলোভন দেখিয়ে তার ভাড়া বাসায় নিয়ে ধর্ষন ও হত‍্যা করার পর  লাশ চৌকির নিচে গুম করে রাখে।

পরে শিশুটির পরিবারের লোকজন সন্দেহ বশত নাইমুর রহমানের ঘর তল্লাশি করে চৌকির নিচ থেকে লাশ উদ্ধার করে। এ ব‍্যাপারে ভিকটিমের পিতা বাদী হয়ে হত‍্যা ও ধর্ষণের অভিযোগে মামলাটি দায়ের করেন।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়