শনিবার, জুলাই ১৩, ২০২৪
spot_img

বাড়িতে ঢুকে হামলা, ছিনতাই, স্বেচ্ছাসেবকলীগ নেতা-সহ গ্রেফতার-৩

সংবাদ সিক্সটিনঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মোমেন নামে এক ব্যক্তির বাড়িতে ঢুকে হামলা ও স্বর্ণালংকার ছিনিয়ে নেওয়ার ঘটনায় স্বেচ্ছাসেবক লীগ নেতাসহ তিনজনকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

সোমবার (২৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রুহুল আমিন। এর আগে রবিবার (২৪ সেপ্টেম্বর) রাতে উপজেলার মোগরাপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, সোনারগাঁ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী নাজমুল খান শান্ত (২৭), হৃদয় (২৫) ও সিয়াম (১৮)।

পুলিশ সূত্রে জানা যায়, গত ১৫ সেপ্টেম্বর রাতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নাজমুল খান শান্তর নেতৃত্বে ১০-১৫ জন যুবক দেশীয় অস্ত্র নিয়ে মোমেন নামের ওই ব্যক্তির বাড়িতে ভাঙচুর ও লুটপাট করে। এক পর্যায়ে তারা রামদা দিয়ে ঘরের দরজা-জানালা এলোপাতাড়ি কুপিয়ে ঘরে থাকা ২ লাখ ২০ হাজার টাকার স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। এ ঘটনায় ভুক্তভোগী সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেন।

নারায়ণগঞ্জ ডিবি পুলিশের পরিদর্শক আমিনুল ইসলাম বলেন, তাদের বিরুদ্ধে গত ১৫ সেপ্টেম্বর একটি বাড়িতে হামলার ঘটনায় মামলা হয়েছে। ওই মামলার তিন আসামিকে গ্রেফতার করে আজ নারায়ণগঞ্জ কোর্টে পাঠানো হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়