রবিবার, মে ১৯, ২০২৪
spot_img

অবৈধ সরকারকে উৎখাত করেই ঘরে ফিরবো: মান্নান

সংবাদ সিক্সটিনঃ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা ও আগামী ২৭ সেপ্টেম্বর নারায়ণগঞ্জ জেলা বিএনপি সমাবেশ সফল করার লক্ষ্যে ২৪ সেপ্টেম্বর রবিবার দুপুরে উপজেলার পিরোজপুর ইউনিয়নের প্রতাপেরচর এলাকায় আজহারুল ইসলাম মান্নানের নিজ বাস ভবনে বিএনপি ও পৌর বিএনপির উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী সদস্য, সোনারগাঁ উপজেলা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন এর সঞ্চালনায় উপস্হিত ছিলেন, সোনারগাঁ উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি কাজী নজরুল ইসলাম টিটু, সহ-সভাপতি হাজী সেলিম, মুজাহিদ মল্লিক, কাজী শফুরুদ্দীন ভূঁইয়া, নারায়ণগঞ্জ জেলা শ্রমিক দলের  সাংগঠনিক সম্পাদক মজিবর রহমান, সোনারগাঁ পৌরসভা বিএনপির সভাপতি শাহজাহান মেম্বার, পিরোজপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মনিরুজ্জামান, সনমান্দী ইউনিয়ন বিএনপির সভাপতি শফিউদ্দিন মজনু ও বারদী ইউনিয়ন বিএনপির সভাপতি আবদুর রহমান মুন্সী প্রমুখ।

আলোচনা সভা শুরুর সাথে সাথে নেতাকর্মীদের উপস্থিতিতে বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামানায় মিলাদ শেষে মোনাজাত করা হয়।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে  আজহারুল ইসলাম মান্নান বলেন, এই অবৈধ শেখ হাসিনা সরকারের অত‍্যাচারে নির্যাতনে, হামলায়, মামলায় আমরা অতিষ্ট। আমাদের পিঠ দেয়ালে ঠেকে  গিয়েছে। আমরা এখন আর ঘরে বসে থাকতে চাইনা। আমরা ঐক্যবদ্ধ হয়ে আন্দোলন সংগ্রাম করে এই অবৈধ সরকারকে উৎখাত করেই ঘরে ফিরবো ইনশাআল্লাহ।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়