রবিবার, মে ১৯, ২০২৪
spot_img

সোনারগাঁয়ে ইউনিয়ন আওয়ামীলীগের মত বিনিময় সভা

সংবাদ সিক্সটিনঃ শনিবার ২৩ সেপ্টেম্বর বিকাল ৪ ঘটিকায় সোনারগাঁ উপজেলার নোয়াগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

নোয়াগাঁও পরমেশ্বরদী গ্রামে আলহাজ্ব সাইদুর রহমান মোল্লার বাড়িতে মত বিনিময় সভাটি অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে  সভাপতিত্ব করেন, নোয়াগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ শহিদুল্লাহ সরকার। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আলহাজ্ব মোঃ ছাইদুর রহমান মোল্লা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রবীন রাজনীতিবিদ ও নোয়াগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কবি জামান ভূঁইয়া, সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি মোঃ শফিকুল ইসলাম ভূঁইয়া, ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ আবু হানিফ ভূঁইয়া ও আওয়ামী লীগ নেতা মোঃ খায়রুল আলম।

এছাড়াও  উপস্থিত ছিলেন, নোয়াগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ তোফাজ্জল মাস্টার, ইউনিয়ন আওয়ামী লীগের ৭ নং ওয়ার্ডের সভাপতি মোঃ শফিকুল ইসলাম ভূঁইয়া, বীর মুক্তিযোদ্ধা মোঃ ফজলুল হক ভূঁইয়া, ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ তোবারক হোসেন , আওয়ামীলীগ নেতা মোঃ শাহ আলম ও আতাউর রহমান সহ প্রায় দেড় শতাধিক নেতাকর্মী।

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ঐক্যের কোন বিকল্প নেই। সবাই ঐক্যবদ্ব্য ভাবে কাজ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যে ভাবে উন্নতির দিকে এগিয়ে যাচ্ছে তার ধারাবাহিকতা ধরে রাখতে হবে বলে বক্তব্যে বলেন নেতাকর্মীরা।

তারা বলেন, জামায়াত বিএনপির নৈরাজ্য বন্ধ করতে হলে শেখ হাসিনার বিকল্প নেই। সকল ভেদাভেদ ভুলে কাঁধে কাঁধ মিলিয়ে এক সাথে কাজ করা ও শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ সরকারের উন্নয়ন কর্মকান্ড জনগণের কাছে তুলে ধরার অঙ্গীকার ব্যক্ত করেন নেতৃবৃন্দ।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়