সোমবার, এপ্রিল ২২, ২০২৪
spot_img

সোনারগাঁয়ে এন এস ট্যুর এন্ড ট্রাভেলস এর শুভ উদ্বোধন

সংবাদ সিক্সটিনঃ এ অঞ্চলে মুসলিম আধিপত্যের সূচনার পর আওরঙ্গজেবের আমলে বাংলার রাজধানী ঢাকা ঘোষনা হবার আগ পর্যন্ত মুসলিম সুলতানদের রাজধানী ছিলো সোনারগাঁ। যদিও তখন প্রাচীন এই রাজধানী পানাম নামেই পরিচিত ছিলো।

ঈশা খাঁ ও তাঁর বংশধরদের শাসনামলে সোনারগাঁ ছিল পূর্ববঙ্গের রাজধানী। বর্তমানে এই সোনারগাঁ হচ্ছে পর্যটন নগরী। সারাবছর সোনারগাঁয়ে থাকে পর্যটকের ভীড় আর সেই সব পর্যটকদের বিনোদন দিতে গড়ে উঠেছে বিভিন্ন ট্যুর এন্ড ট্র্যাভেলস কোম্পানী।

তারই ধারাবাহিকতায় সোনারগাঁয়ে আজ আল মদিনা শপিং মলের ৬ষ্ঠ তলায় শুভ উদ্ভোধন করা হল এন এস লিমিটেড এর অঙ্গ প্রতিষ্ঠান “এন এস ট্যুর এন্ড ট্রাভেলস”। যার মাধ্যমে আপনারা ঘড়ে বসেই একটি মাএ ফোন কলেই করতে পারবেন দেশ বিদেশের এয়ার টিকেট বুকিং, হোটেল বুকিং, ভিসা প্রসেসিং ও পাসপোর্ট প্রসেসিং। আরো রয়েছে তাদের সাশ্রয়ী দামে বাংলাদেশের বিভিন্ন জায়গায় পরিবার নিয়ে নিরাপদে ভ্রমন করার সুযোগ।

এক ঝাঁক তরুন-তরুনী কাজ করছে পর্যটকদের কিভাবে ট্যুর সুন্দর ও নিরাপদে করা যায়! এন এস ট্যুর এন্ড ট্রাভেলস প্রতিমাসেই আয়োজন করে থাকে বিভিন্ন রকম প্যাকেজ ট্যুর, কর্পোরেট ট্যুর, প্রাইভেট ট্যুর ও স্ট্যাডি ট্যুর।

আপনার নিরাপদ ভ্রমনের জন্য আজই যোগাযোগ করতে পারেন এন এস ট্যুর এন্ড ট্রাভেলস এর সাথে। বিভিন্ন ট্যুর বুকিং ও জানতে কল করুন……………… ০১৪০১৫১৯৬৫১ অথবা ০১৫৬৭৮৯৭৮৮৮ এই নম্বরে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়