বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
spot_img

পারলে আপনার অবদান লিফলেট করে প্রচার করেন: ইঞ্জিনিয়ার মাসুম

সংবাদ১৬.কমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে আজকের দর্পন পত্রিকার নবম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় সামাজিক সংগঠন ষোলোআনা কার্যালয়ে অনারম্ভ অনুষ্ঠানের মধ্য দিয়ে এ পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

আজকের দর্পন পত্রিকার সোনারগাঁ প্রতিনিধি হুমায়ুন কবিরের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সাংসদ ও সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল কায়সার।

সাংবাদিক শাহাদাত হোসেন রতনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান, বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লায়ন মাহবুবুর রহমান বাবুল, নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সামসুল আলম সামসু, সোনারগাঁ প্রেস ক্লাবের সাবেক সভাপতি অসিত কুমার দাস, সাধারণ সম্পাদক আল আমিন তুষার। এসময় উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মোস্তফা কামাল নিলু, সাংবাদিক হাসান মাহমুদ রিপন, মাহবুবুল ইসলাম সুমন, মশিউর রহমান ও মোক্তার হোসেনসহ সামাজিক, রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানের প্রধান অতিথি আবদুল্লাহ আল কায়সার বলেন, বস্তুনিষ্ট প্রতিবেদনের মাধ্যমে এগিয়ে যাবে আজকের দর্পন পত্রিকা। নির্বাচন এগিয়ে এলেই সোনারগাঁয়ে প্রার্থী সংখ্যা বেড়ে যায়৷ সারা বছর তাদের কোন খোঁজ থাকে না। রাজপথে আন্দোলন সংগ্রামে তাদের কোন অবদান নেই। নির্বাচন এসেছে এখন তারা বড় রাজনৈতিক নেতা। এ অনুষ্ঠানে সাংবাদিকদের অনুরোধ করবো সঠিক তথ্য তুলে ধরুন। তাহলেই সোনারগাঁবাসীর জন্য আসল সেবক পাবেন।

অনুষ্ঠানের বিশেষ অতিথির বক্তব্যে  ইঞ্জিনিয়ার মাসুম বলেন, আগামী নির্বাচনে প্রধানমন্ত্রী যাকে মনোনয়ন দিবেন তার জন্য ঐক্যবদ্ধভাবে কাজ করে যাবো। সোনারগাঁয়ে আওয়ামীলীগ থেকে একমাত্র কায়সার হাসনাতই মনোয়ন পাওয়ার যোগ্যতা রাখেন। যারা আওয়ামীলীগ ও কায়সারকে নিয়ে ফেসবুকে ফেইক আইডি ব্যবহার করে আজে বাজে পোস্ট ও মন্তব‍্য করেন তারা আওয়ামীলীগের কর্মী হতে পারে না। তারা দলের শত্রু।

তিনি আরো বলেন, কোন কোন নেতা প্রধানমন্ত্রীর উন্নয়ন লিফলেট প্রচার করছেন। প্রধানমন্ত্রীর উন্নয়ন সারাদেশে দৃশ্যমান। আপনার কি অবদান আছে? পারলে সেটা প্রচার করেন! আপনি করোনাকালে কোথায় ছিলেন? নেতাকর্মী ও সোনারগাঁবাসীর জন্য আপনি কি অবদান রেখেছেন? পারলে আপনার অবদান লিফলেট করে প্রচার করেন। কোন মাদ্রাসা, রাস্তা ও মানুষের কল্যাণে আপনার টাকা খরচ করেছেন দেখাতে পারবেন?

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়