সোমবার, ফেব্রুয়ারি ২৬, ২০২৪
spot_img

সিদ্ধিরগঞ্জে ফজলুল হক স্মৃতি ডিগবল ফুটবল টুর্নামেন্ট’র উদ্বোধন

নিজস্ব প্রতিবেদকঃ সিদ্ধিরগঞ্জে মরহুম হাজী ফজলুল হক কন্ট্রাক্টর স্মৃতি ডিগবল টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। “মাদককে না বলি, খেলাধুলায় মেতে থাকি” এই স্লোগানকে সামনে রেখে শুরু হয়েছে ডিগবার ফুটবল টুর্নামেন্ট ২০২৩ শুভ উদ্বোধন।

শুক্রবার(২২সেপ্টেম্বর) বিকালে  সিদ্ধিরগঞ্জের নাসিক ৪নং ওয়ার্ডের ঐতিহাসিক মনোয়ারা জুট মিল বালুর মাঠে এ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।

মিনিবার ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচের ফকিরা স্পোর্টিং ক্লাবের সাথে  ২ গোলে মায়ের দোয়া স্পোর্টিং ক্লাব এগিয়ে যায়। খেলা শেষে মায়ের দোয়া স্পোটিং ক্লাবকে বিজয়ী ঘোষণা করা হয়।

এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ আটি কেন্দ্রীয় জামে মসজিদের সাধারণ সম্পাদক হাজী জাকির হোসেন কন্টাকটার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের প্রচার সম্পাদক, মোহাম্মদ তাজিম বাবু ও সুগন্ধা হাসপাতালের ম্যানেজিং ডাইরেক্টর হাজী মোঃ কবির  হোসেন।

এছাড়াও উপস্থিত ছিলেন নাসিক ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের মোহাম্মদ আবুল হোসেন, আওয়ামী লীগের মহানগরের মোঃ ইসমাইল হোসেন, মোহাম্মদ কবির, মোহাম্মদ দেলোয়ার হোসেন ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়