মঙ্গলবার, জুন ২৫, ২০২৪
spot_img

সবজি বিক্রেতা খুন, পুলিশ সুপারের সংবাদ সম্মেলন

সংবাদ১৬.কমঃ নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ছিনতাই কারীদের ছুরিকাঘাতে  সবজি বিক্রেতা হত্যাকাণ্ডের ঘটনায মূল হোতাসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো, মিজমিজি বাদানপাড়া এলাকার আব্দুল বাতেনের ছেলে  মোঃ জোবায়ের হোসেন (২২) ও জয়নাল আবেদীনের ছেলে  মোঃ মৃদুল ওরফে মিদুল (২০)।

এসময় তাদের কাছ থেকে নগদ টাকা ও হত্যাকাণ্ডে ব্যবহৃত মোটরসাইকেলটি  উদ্ধার করা হয়। বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) নারায়ণগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল।

পুলিশ সুপার জানান, হত্যাকাণ্ডের পরপর আমাদের পুলিশ সদস্যরা হত্যার রহস্য উন্মোচনের জন্য কাজ শুরু করে। এরই ধারাবাহিকতায়  তথ্য-প্রযুক্তির মাধ্যমে ও এলাকার বিভিন্ন স্থানের সিসি ফুটেজ সংগ্রহ এবং পর্যালোচনা করে  ছিনতাইকারীদের শনাক্ত করা হয়। পরে বিশেষ অভিযান পরিচালনা করে  হত্যাকান্ডের ঘটনার সাথে জড়িতদের আটক করা হয়।  হত্যাকান্ডে সময় ব্যবহৃত একটি কালো সবুজ রঙের মোটরসাইকেল এবং  নগদ ১ হাজার ২০০ টাকা উদ্ধার করা হয়। ঘটনায় জড়িত অপর দুই জনকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে

পুলিশ সুপার আরো জানান, গ্রেফতারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, ৪ জন আসামী সকাল বেলা ছিনতাইয়ের উদ্দেশ্যে সবজী বিক্রেতা আক্কাস সিকদারের পথরোধ করে। এসময় সে ছিনতাইয়ে বাধা প্রদান করলে তাকে ছুরিকাঘাতে হত্যা করে নগদ টাকা নিয়ে পালিয়ে যায়। পরবর্তীতে নিহতের ভাই ইব্রাহিম সিকদার বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় হত্যা ও দস্যুতা মামলা দায়ের করেন।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়