বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
spot_img

দুই সুমনের খেলায় হাজার হাজার জনতা

সাকিব হোসেইন, কুমিল্লা প্রতিনিধিঃ কুমিল্লার দাউদকান্দি উপজেলার জুরানপুর বঙ্গবন্ধু স্টেডিয়ামে ফুটবল প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। প্রিয় ফুটবল খেলা উপভোগ করতে দাউদকান্দি সহ আশেপাশের উপজেলা থেকে ছুটে আসেন হাজার হাজার দর্শক। জমজমাট খেলাটিতে আনন্দে মেতে উঠে দর্শকরা। অনেক দর্শক মাঠে জায়গা না পেয়ে আশপাশের স্কুল ভবন ও উঁচু গাছে অবস্থান নেয়।

সোমবার (১৮ সেপ্টেম্বর)  বিকেলে উপজেলার গোয়ালমারী ইউনিয়নের জুরানপুর বঙ্গবন্ধু স্টেডিয়াম মাঠে ব্যারিষ্টার সৈয়দ সাইদুল হক সুমন একাডেমি বনাম দাউদকান্দি উপজেলা চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী সুমন একাডেমি মধ্যেকার প্রীতি ম্যাচ খেলা অনুষ্ঠিত হয়। উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এ খেলা অনুষ্ঠিত হয়৷

দাউদকান্দি উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোঃ মহিনুল হাসানের সভাপতিত্বে খেলায় প্রধান অতিথি ছিলেন, কুমিল্লা-১ আসনের সংসদ সদস্য ও প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেজর জেনারেল (অব.) মোহাম্মদ সুবিদ আলী ভূঁইয়া।

আক্রমণ প্রতি আক্রমণ মধ্য দিয়ে চমৎকার একটা খেলা উপহার দেয় দুই দল। এতে ব্যারিস্টার সৈয়দ সাইদুল হক সুমন একাডেমি ০-০ গোলে দাউদকান্দি উপজেলা চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী সুমন একাডেমি সঙ্গে ম্যাচ ড্র করলেও সম্মানসূচক তার হাতে ট্রফি তুলে দেন প্রধান অতিথি এমপি সুবিদ আলী ভূঁইয়া৷ খেলায় ম্যান অব দ্যা ম্যাচ হন ব্যারিস্টার সুমন৷

খেলাটি উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোঃ মহিনুল হাসান। গুরুত্বপূর্ণ এই খেলাটি পরিচালনা করেন রেফারি রবিউল হোসেন লিয়ন।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়