সোমবার, জুলাই ১৫, ২০২৪
spot_img

সাভারে প্রাইভেটকারে তুলে ছিনতাইয়ের চেষ্টা, পুলিশসহ গ্রেফতার-৩

সাভার প্রতিনিধিঃ সাভারে ডিবি পরিচয়ে প্রাইভেটকারে তুলে হ্যান্ডকাপ পড়িয়ে টাকা দাবি ও আদায়ের অভিযোগে পুলিশসহ তিনজনকে আটক করেছে সাভার মডেল থানা পুলিশ। এসময় আরও একজন পালিয়ে গেছে বলে জানা গেছে।

সোমবার এসব তথ্য নিশ্চিত করেছেন সাভার মডেল থানার পরিদর্শক (ওসি) দীপক চন্দ্র সাহা। এর আগে ভোর রাতে সাভারের ফুলবাড়িয়া বাস স্ট্যান্ড এলাকায় ডিবি পরিচয়ে প্রাইভেটকারে তুলে অর্থ আদায়ের সময় তাদের আটক করে পুলিশ।

আটকরা হলেন-মাদারীপুর জেলার পালং থানা ও মাহমুদপুর গ্রামের মৃত খলিলুর রহমানের ছেলে এনামুল হক শামীম (৩৬), ব্যাংকটাউনের নিরাপত্তায় নিয়োজিত কনস্টেবল মনির (২৭), ঝিনাইদহ জেলার কোট চাঁদপুর থানা এলাকার আলোকদিয়া গ্রামের শহিদুল ইসলামের ছেলে জহীরুল ইসলাম জহির (৪১)। তাদের কাছ থেকে একটি প্রাইভেটকার, হ্যান্ডকাপ ও প্রেসকার্ড উদ্ধার করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়-এই চক্রটি বহুদিন যাবৎ সাভারে শিল্প এলাকায় নিরীহ মানুষদেরকে জিম্মি করে এভাবে টাকা পয়সা হাতিয়ে নিচ্ছিল। এই ছিনতাইকারী সদস্যদের গডফাদার জনৈক জাবেদ মোস্তফা। তিনি এদেরকে দিনের বেলায় সাংবাদিক ও রাতে ছিনতাই কাজে ব্যবহার করতেন। তাকেও আইনের আওতায় আনার অনুরোধ জানান ভুক্তভোগীরা।

পুলিশ জানায়, দীর্ঘদন ধরে চক্রটি প্রাইভেটকার দিয়ে অপরাধ করে আসছিল। পুলিশ দীর্ঘদিন ধরেই চক্রটিকে হাতেনাতে আটকের চেষ্টা করে যাচ্ছি। এরই ধারাবাহিকতায় আজ ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে সাভারের ফুলবাড়িয়া বাস স্ট্যান্ড থেকে তাদের আটক করা হয়। এসময় চক্রের এক সদস্য পালিয়ে যেতে সক্ষম হয়। তবে তাকেও আটকে অভিযান চলমান রয়েছে।

সাভার মডেল থানার পরিদর্শক (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, ভোরে একটি অপরাধী চক্রের তিন সক্রিয় সদস্যকে আটক করা হয়েছে। এব্যাপারে মামলা দায়ের হয়েছে। ৩ দিনের রিমান্ড চেয়ে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়