মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
spot_img

রূপগঞ্জে যুবককে কুপিয়ে হত্যা

রূপগঞ্জ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে সুমন মিয়া নামের এক যুবককে এলোপাথারিভাবে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গত রবিবার মধ্যরাতে  উপজেলার তারাব পৌরসভার রসুলপুর এলাকায় ঘটে এ হত্যাকাণ্ডের ঘটনা। নিহত সুমন মিয়া উপজেলার তারাব পৌরসভার রসুলপুর এলাকার কালু মিয়ার ছেলে।

রূপগঞ্জ থানার ওসি তদন্ত আতাউর রহমান জানান, রোববার মধ্যরাতে উপজেলার তারাব পৌরসভার রসুলপুর এলাকায় সুমন মিয়া নামের ওই যুবককে এলোপাথারি ভাবে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে স্থানীয়রা যুবকের রক্তাক্ত মরদেহ দেখতে পায়। পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে।

তিনি আরো জানান, নিহতের শরীরে বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের জখম রয়েছে। দুর্বৃত্তরা যুবক সুমনকে এলোপাথাড়ি ভাবে কুপিয়ে হত্যার পর সেখানে ফেলে রেখে যায়। তার জন্মদাতা বাবার নাম কালু মিয়া হলেও তার পালিত বাবার নাম হাজী করম আলী। সে করম আলীর কাছেই থাকতেন। মরদেহটি ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। অপরাধীদের শনাক্ত করতে পুলিশ চেষ্টা চালাচ্ছে। অতি দ্রুত ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতার করা হবে।

সোমবার সন্ধ্যা পর্যন্ত এ হত্যাকাণ্ডের ঘটনায় মামলা হয়নি। পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে মামলা নেওয়া হবে বলেও জানান ওসি।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়