সোমবার, মে ২০, ২০২৪
spot_img

শেখ হাসিনার উন্নয়নের লিফলেট বিতরণ ও গণসংযোগ

সংবাদ১৬.কমঃ বাংলাদেশ আওয়ামী লীগের ১৫ বছরের উন্নয়নের লিফলেট বিতরণ করেছেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের ১নং সদস্য ও নারায়ণগঞ্জ-৩ আসন হতে বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী মাহফুজুর রহমান কালাম।

 রবিবার সকালে উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের ২০০ বছরের ঐতিহ্যবাহী কাইকারটেক হাটসহ বিভিন্ন এলাকায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের লিফলেট বিতরণ ও গণসংযোগ করেন তিনি। গণসংযোগে বাংলাদেশ আওয়ামী লীগের বিভিন্ন উন্নয়নের কথা তুলে ধরেন এবং আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন ধারা অব্যাহত রাখতে নৌকার পক্ষে ভোট ও দোয়া কামনা করেন মাহফুজুর রহমান কালাম।

মাহফুজুর রহমান কালাম বলেন, জাতির জনক বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিগত প্রায় ১৫ বছরের উন্নয়নের বার্তা ঘরে ঘরে পৌঁছে দিতে হবে। আর এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে।

তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশ স্বাধীন করার পর একটি শোষণহীন সমাজ ব্যবস্থা প্রতিষ্ঠা করতে চেয়েছিলেন। কিন্তু ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে সেই স্বপ্ন ভেঙে দিতে চেয়েছিল ঘাতকেরা। এখন জাতির জনকের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা সেই স্বপ্ন বাস্তবায়ন করে চলেছেন। তাই আগামীতে আবারো তাকে নৌকায় ভোট দিয়ে উন্নয়ন বজায় রাখতে ক্ষমতায় আনতে হবে।

লিফলেট বিতরণকালে উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইসহাক মিয়া, সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুম, সদস্য ও সনমান্দী ইউপির সাবেক চেয়ারম্যান শাহাবুদ্দিন সাবু, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক রাসেল মাহমুদ, সদস্য শামসুজ্জামান শামসু, উপজেলা যুবলীগের সহ-সভাপতি মাছুম চৌধুরী, মোগরাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মফিজুল ইসলাম, শামিম, রাজিব প্রধান, উপজেলা মোটর চালক লীগের সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক মোঃ কবির হোসেন সহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়