বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
spot_img

স্বরাষ্ট্রমন্ত্রীর আশীর্বাদ পুষ্ট হলেন ইঞ্জিনিয়ার মাসুম

সংবাদ১৬.কমঃ নারায়ণগঞ্জে জেলা আওয়ামী লীগের পার্টি অফিসের সামনে সমাবেশে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের আশীর্বাদ পুষ্ট হলেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের কান্ডারী, সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

শনিবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে স্বাধীনতা বিরোধী দেশি-বিদেশি অপশক্তির বিরুদ্ধে, দেশ বাঁচাও শ্লোগানে দেশপ্রেমীদের ঐক্যবদ্ধ হওয়ার আহবানে নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ সদস্য একে এম শামীম ওসমান এর ডাকে এযাবৎ কালের সেরা সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। সমাবেশ শুরু হওয়ার আগ মুহূর্তে মঞ্চে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের পা ছুঁয়ে শ্রদ্ধা জ্ঞাপন করেন। এ সময় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল মঞ্চে উপস্থিত সকল নেতাকর্মীদের সামনে আওয়ামী লীগ নেতা মাসুদুর রহমান মাসুমকে দোয়া ও দলের জন্য ভালো কাজের মধ্যদিয়ে তার উজ্জল ভবিষ্যতের জন্য দিক-নির্দেশনা প্রদান করেন।

এর আগে নারায়ণগঞ্জে সমাবেশ সফল করার লক্ষে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের নেতৃত্বে প্রায় ২০ হাজার নেতাকর্মী নিয়ে, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. সামসুল ইসলাম ভূঁইয়া, সাবেক সংসদ সদস্য ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কায়সার, উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের সার্বিক তত্ত্বাবধানে, ১০ টি ইউনিয়ন ও ১ টি পৌরসভার আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের হাজার হাজার নেতৃবৃন্দ সকাল ১০ টা থেকে মেঘনাঘাটে এসে জড়ো হতে থাকে, নেতাকর্মীদের আগমনে মেঘনাঘাট মূখরিত হয়। বেলা ১ টায় দুটি বড় বড় জাহাজ ও কয়েকটি ছোট-বড় নৌ-যানে করে নারায়ণগঞ্জ সমাবেশে যোগদান করে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়