শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
spot_img

চরভদ্রাসন উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত, নতুন কমিটি ঘোষণা

ফরিদপুর জেলা প্রতিনিধিঃ ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করে নতুন কমিটি ঘোষণা করেছে জেলা ছাত্রলীগ। কমিটিতে মো. মোকাদ্দেস হোসেনকে সভাপতি ও সাইফুর রহমান মৃধাকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে বিভিন্ন পদে মোট ১১ সদস্য বিশিষ্ট আংশিক কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) বিকেলে ফরিদপুর জেলা ছাত্রলীগের সভাপতি সৈয়দ তামজিদুল রশিদ চৌধুরী রিয়ান ও সাধারণ সম্পাদক মো. ফাহিম আহমেদের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, মেয়াদ উত্তীর্ণ হওয়ায় বাংলাদেশ ছাত্রলীগ, চরভদ্রাসন উপজেলা শাখা কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো। সেই সঙ্গে সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধির লক্ষ্যে আগামী এক বছরের জন্য নিম্নোক্ত আংশিক কমিটি অনুমোদন দেওয়া হল।

কমিটিতে সভাপতি, সাধারণ সম্পাদক ছাড়াও অন্যান্য পদে রয়েছেন সহসভাপতি হাবিব মোল্যা, মো. ফয়সাল, মো. উদয় হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মো. মঈনুল হক এজাজ, মো. সিয়াম বেপারী। সাংগঠনিক সম্পাদক মেহেদী খান, হাসনাত খান, প্রচার সম্পাদক মো. ইমরান মোল্যা, দপ্তর সম্পাদক মো. ইমন।

এ বিষয়ে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. ফাহিম আহমেদ বলেন, কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় জেলা কমিটির জরুরি সিদ্ধান্ত মোতাবেক চরভদ্রাসন উপজেলা ছাত্রলীগের আগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়। সেই সাথে সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধির লক্ষ্যে আগামী এক বছরের জন্য আংশিক কমিটি অনুমোদন দেওয়া হয়।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়